Assault: মহিলা যাত্রীর পিছুপিছু বাথরুমে ঢুকেছিল প্যান্ট্রি কর্মী, সেখানেই ধর্ষণের চেষ্টা! এভাবেই বাঁচাল সহযাত্রীরা…

Police: রাত ২টো থেকে ৩টের মধ্যে কটক থেকে জাজপুরের মধ্যে দিয়ে ট্রেনটি যখন পার করছিল, সেই সময় ওই প্রতিবন্ধী যাত্রী শৌচাগারে যাচ্ছিলেন। রামজিৎ সিং নামক ট্রেনের এক কর্মী  তাঁকে অনুসরণ করে। ওই মহিলা শৌচাগারে ঢুকতেই, জোর করে ওই কর্মীও ঢুকে পড়ে।

Assault: মহিলা যাত্রীর পিছুপিছু বাথরুমে ঢুকেছিল প্যান্ট্রি কর্মী, সেখানেই ধর্ষণের চেষ্টা! এভাবেই বাঁচাল সহযাত্রীরা...
প্রতীকী চিত্রImage Credit source: X
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 4:05 PM

ভুবনেশ্বর: নারী সুরক্ষা কোথায়? আরজি করের ঘটনার পর এই প্রশ্ন উঠে এসেছে বারংবার। গোটা দেশ যখন তিলোত্তমার বিচার চেয়ে সুর চড়িয়েছে, সেখানে এখনও মহিলাদের বিরুদ্ধে অত্যাচার থামেনি। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মহিলাদের হেনস্থা, নির্যাতনের খবর আসছে। এবার চলন্ত ট্রেনে প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল। ট্রেনের প্যান্ট্রি কারের এক কর্মীই এই কাণ্ড ঘটিয়েছেন। সহযাত্রীরাই কোনওভাবে উদ্ধার করেন ওই যাত্রীকে।

ঘটনাটি ঘটেছে পুরী থেকে ঋষিকেশগামী উৎকল এক্সপ্রেসে। এসি-৩ কোচের যাত্রীর সঙ্গে অভব্যতা করেন প্যান্ট্রিকারের এক যাত্রী। জানা গিয়েছে, রাত ২টো থেকে ৩টের মধ্যে কটক থেকে জাজপুরের মধ্যে দিয়ে ট্রেনটি যখন পার করছিল, সেই সময় ওই প্রতিবন্ধী যাত্রী শৌচাগারে যাচ্ছিলেন। রামজিৎ সিং নামক ট্রেনের এক কর্মী  তাঁকে অনুসরণ করে। ওই মহিলা শৌচাগারে ঢুকতেই, জোর করে ওই কর্মীও ঢুকে পড়ে। সেখানে তাঁকে ধর্ষণ করার চেষ্টা করে ওই কর্মী।

আত্মসম্মান রক্ষা করতেই চিৎকার করতে থাকেন ওই মহিলা। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন সহযাত্রীরা। জোর করে দরজা খোলান শৌচাগারের। টেনে বের করা হয় ওই প্যান্ট্রিকারের কর্মীকে। কান্নায় ভেঙে পড়েন ওই মহিলা যাত্রী। আটক করা হয় ওই কর্মীকে।

এই খবরটিও পড়ুন

এরপর ট্রেনটি চক্রধরপুরে পৌঁছতেই অভিযুক্তকে আরপিএফ কর্মীর হাতে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে, অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)