Hyderabad Case: প্রেমিকার পাল্লায় ১০ লক্ষ টাকা ঋণ নিয়ে ফেলেছেন ব্যক্তি! স্ত্রীয়ের কাছে ফিরতে চেয়েও লাভ হল না

Extra marital affair: পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি পালিয়ে যাওয়ার পর তাঁর স্ত্রী থানায় নিখোঁজ ডায়েরি করেছিল। তাঁর স্ত্রী সন্তানদের বুঝিয়েছিল যে, তাঁদের বাবা কর্মসূত্রে দিল্লি গিয়েছেন।

Hyderabad Case: প্রেমিকার পাল্লায় ১০ লক্ষ টাকা ঋণ নিয়ে ফেলেছেন ব্যক্তি! স্ত্রীয়ের কাছে ফিরতে চেয়েও লাভ হল না
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 11:13 AM

হায়দরাবাদ: অনেকেই বলে থাকেন, জীবনের যে কোনও সময়ে জীবনে প্রেম আসতে পারে। প্রেমের অনুভূতি বড়ই সুন্দর, কিন্তু নিছক প্রেমের পড়ে এমন পরিণতি হবে, তা ভাবতেই পারছেন না হায়দরাবাদের ব্যক্তি। ব্যক্তির দূরাবস্থার শেষ নেই, কারণ তিনি নিজের স্ত্রী-সন্তাকে ছেড়ে দিয়ে প্রেমের রাস্তা বেছে নিয়েছিলেন। সুখে শান্তিতে বিবাহিত জীবন কাটাচ্ছিল ওই ব্যক্তি। কিন্তু হঠাৎ করেই অন্য এক বিবাহিত মহিলার সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। দু’জনে মিলে নিয়মিত হোয়াটস্যাপে কথা বলতে শুরু করেন। নিয়মিত কথা বলা থেকে বন্ধুত্বের সম্পর্কে দানা বাঁধে প্রেম। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি সিদ্ধান্ত নিয়ে ফেললেন, স্ত্রী- সন্তানকে ছেড়ে তিনি প্রেমিকার হাত ধরে পালিয়ে যাবেন। যেমন ভাবা তেমন কাজ, একদিন হঠাৎ করেই প্রেমিকার সঙ্গে পালিয়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু ভবিতব্যে অন্য কিছু লেখা ছিল তাঁর জন্য। এমন পরিণতি হবে জানলে হয়ত এই হঠকারি সিদ্ধান্ত নিতেন না হায়দারাবাদের কুকাটপল্লির ওই ব্যক্তি।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি পালিয়ে যাওয়ার পর তাঁর স্ত্রী থানায় নিখোঁজ ডায়েরি করেছিল। তাঁর স্ত্রী সন্তানদের বুঝিয়েছিল যে, তাঁদের বাবা কর্মসূত্রে দিল্লি গিয়েছেন। কিন্তু কয়েকদিন পরই ঘটে যায় অবাক করা কাণ্ড। প্রেমিকার সঙ্গ ছেড়ে পুলিশের দ্বারস্থ হন পালিয়ে যাওয়া ওই ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন যে দুর্বলতার বসে তিনি একটি ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। নিজের ভুল স্বীকার করে নেওয়ার পাশাপাশি সাইবারবাদ থানার পুলিশকে তিনি অনুরোধ করে, তাঁর স্ত্রী’কে বুঝিয়ে, তারা যেন আবার সংসারে ফিরে যাওয়ার বন্দোবস্ত করেন।

প্রেমিকার সঙ্গে পালিয়ে গিয়ে নিজের অভিজ্ঞতার কথা পুলিশের কাছে বর্ণনা করেন ওই ব্যক্তি। পুলিশকে তিনি বলেন, আবেগের বশে নিজের প্রেমিকার সঙ্গে পালিয়ে গিয়ে ২ মাস থাকলেও তাঁর আবদার মেটাতে এবং তাঁর পিছনে টাকা খরচ করতে তিনি নাজেহাল হয়ে গিয়েছেন। প্রেমিকার বায়না মেটাতে গিয়ে ১০ লক্ষ টাকা ঋণ নিয়েছেন তিনি, সেই কথাও পুলিশকে জানান। পুলিশের কাছে কাতরভাবে ওই ব্যক্তি তাঁর স্ত্রীকে বোঝানোর জন্য আবেদন করেছিলেন। পুলিশ তাঁর স্ত্রীয়ের সঙ্গে কথা বলেছিল, কিন্তু তাঁর স্ত্রী স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, যে ওই ব্যক্তির সঙ্গে তিনি আর থাকতে চান না।

আরও পড়ুন Bengaluru Murder: প্রতিদিন পর্ন ফিল্ম দেখত অটো চালক! হঠাৎ একদিন নিজের স্ত্রীয়ের সঙ্গে সে যা করল…