PC George: ‘ধর্ষণের পরই বেশি সিনেমার অফার পাচ্ছেন’, অভিনেত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য পিসি জর্জের

PC George: ২০১৭ সালে ধর্ষিত হওয়া ওই অভিনেত্রী সম্পর্কে কেরল জনপক্ষম দলের নেতা পিসি জর্জ বলেন, "ওই ধর্ষণকাণ্ডের পর বেশি উপকৃত হয়েছেন অভিনেত্রীই।"

PC George: 'ধর্ষণের পরই বেশি সিনেমার অফার পাচ্ছেন', অভিনেত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য পিসি জর্জের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 10:27 AM

তিরুবনন্তপুরম: মুখ খুললেই বিতর্ক! আগেও একাধিকবার বিতর্কিত মন্তব্য় করেছেন, ফের বিতর্কিত মন্তব্য করে শোরগোল ফেললেন কেরলের প্রবীণ নেতা পিসি জর্জ। এবার এক অভিনেত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য করলেন তিনি। ২০১৭ সালে ধর্ষিত হওয়া ওই অভিনেত্রী সম্পর্কে কেরল জনপক্ষম দলের নেতা পিসি জর্জ বলেন, “ওই ধর্ষণকাণ্ডের পর বেশি উপকৃত হয়েছেন অভিনেত্রীই। বেশি বেশি করে সিনেমায় কাজ করার সুযোগ পাচ্ছেন তিনি।”

বিগত কয়েক মাস ধরেই ২০১৭ সালের একটি ধর্ষণ কাণ্ড নিয়ে তোলপাড় হচ্ছে কেরল। ওই গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার করা হয় কেরলের অভিনেতা দিলীপকে। ধর্ষিতা ও অভিযুক্তের মধ্যে দোষারোপের পালাও চলে। এই বিতর্ক কিছুটা ঠান্ডা হতে শুরু করেছিল সবে, সেই সময়ই বিতর্কিত মন্তব্য করে ফের তা জাগিয়ে তুললেন পিসি জর্জ। বৃহস্পতিবার একটি সাংবাদিক বৈঠকে ধর্ষণকাণ্ডে অষ্টম অভিযুক্ত অভিনেতা দিলীপ সম্পর্কে প্রশ্ন করা হলে, তিনি বলেন, ওই ঘটনার পর অভিনেত্রীই বেশি উপকৃত হয়েছেন।

কী বলেছিলেন পিসি জর্জ?

প্রবীণ নেতা বলেন, “নির্যাতিতা তো এখন প্রচুর সিনেমা পাচ্ছে… আমার মনে হয় না ওই ঘটনায় তাঁর কোনও ক্ষতি হয়েছে। যদি ওই ঘটনা (ধর্ষণ) সত্যি হয়, তবে একজন মহিলা হিসাবে হয়তো ওনাকে অনেক কিছু খোয়াতে হয়েছে, কিন্তু আমার মতে উনি এর কারণে অন্যান্য ক্ষেত্রে অনেক সুবিধা পেয়েছেন।”

সাংবাদিকরা তাঁর এই মন্তব্যের প্রতিবাদ করলে, তিনি তাদেরও ধমক দিয়ে চুপ করিয়ে দেন। উল্লেখ্য, আগেও তিনি ধর্ষিতার সম্পর্কে অবমাননাকর মন্তব্য করেছিলেন এবং অভিনেতা দিলীপকেই সমর্থন জানিয়েছিলেন।

২০১৭ সালের ধর্ষণ কাণ্ড-

পুলিশের এফআইআর অনুযায়ী, ওই অভিনেত্রী তামিল, তেলুগু ও মালয়লাম ভাষায় অভিনয় করেছেন। ২০১৭ সালের ১৭ ফেব্রুয়ারি গাড়ির ভিতরই ধর্ষিত হন ওই অভিনেত্রী। অভিযুক্তরা জোর করে অভিনেত্রীর গাড়িতে ঢুকে পড়ে এবং দুই ঘণ্টা ধরে তাঁর উপরে শারীরিক নির্যাতন চালায়। অভিযুক্তরা গোটা ঘটনার ভিডিয়োও করে অভিনেত্রীকে ব্ল্যাকমেইল করার জন্য। মোট ১০ জন অভিযুক্তের মধ্যে পুলিশ প্রথমে সাতজনকে গ্রেফতার করে। পরে সম্প্রতিই অভিনেতা দিলীপকেও গ্রেফতার করে কিন্তু পরে তাঁকে জামিনে ছেড়ে দেওয়া হয়।