ফাঁকা জমিতে গরু চরানো নিয়ে বিবাদ, বেধড়ক মারধরে মৃত্যু যুবকের, ধৃত ৫

ছাগল চরানো নিয়ে বিবাদের জেরে রবিবার একদল যুবক আচমকাই গোবিন্দের উপর চড়াও হয়। তাঁকে লাঠি দিয়ে মারধর শুরু করে। সংজ্ঞা হারালে অভিযুক্তরা তাঁকে বাইকে চাপিয়ে বাড়ির সামনে নিয়ে গিয়ে ফেলে দেয়।

ফাঁকা জমিতে গরু চরানো নিয়ে বিবাদ, বেধড়ক মারধরে মৃত্যু যুবকের, ধৃত ৫
লাঠি দিয়ে মারধর করা হচ্ছে যুবককে।
Follow Us:
| Updated on: May 31, 2021 | 9:41 AM

উজ্জয়ন: ফাঁকা পড়ে থাকা জমিতে গরু-ছাগল চরাবে কে, এই নিয়ে বিবাদ দীর্ঘদিনের। কিন্তু তার পরিণতি যে এতটা ভয়ঙ্কর হতে পারে, তা ভাবতেও পারেননি কেউ। জমি সংক্রান্ত বিবাদের জেরে ২৬ বছরের এক যুবককে পিটিয়ে মারল পাঁচ যুবক। ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের উজ্জয়ন জেলায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম গোবিন্দ (২৬)। ছাগল চরানো নিয়ে বিবাদের জেরে রবিবার একদল যুবক আচমকাই গোবিন্দের উপর চড়াও হয়। তাঁকে লাঠি দিয়ে মারধর শুরু করে। লাঠির আঘাতে মাটিতে পরে গেলে ঘুসি-লাথিও মারতে থাকে অভিযুক্তরা। এরপর গোবিন্দ সংজ্ঞা হারালে অভিযুক্তরা তাঁকে বাইকে চাপিয়ে বাড়ির সামনে নিয়ে গিয়ে ফেলে দেয়। ঘটনায় প্রধান অভিযুক্ত পাঁচজনকেই গ্রেফতার করেছে পুলিশ এবং বাকিদের খোঁজ চলছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এক কোণের একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরেই গোবিন্দের সঙ্গে বিবাদ ছিল অভিযুক্তদের। এ দিন আশু দাগার নামক এক অভিযুক্ত যুবক গোবিন্দের বাড়িতে হাজির হয় কথা বলার জন্য। সেখানে না পেয়েই বিতর্কিত জমিতে হাজির হয় তাঁরা। সেখানেই নির্মমভাবে গোবিন্দকে মারধর করে অভিযুক্তরা। স্থানীয় বাসিন্দারা গোটা ঘটনাটি দেখলেও কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি। এরপর কোনও সাড়া-শব্দ না মেলায় বাড়ির সামনেই ফেলে দিয়ে আসে ওই যুবককে।

পরিবারের সদস্যরা প্রথমে একটি স্থানীয় হাসপাতালে এবং পরে ৫৪ কিমি দূরে ইন্দোরের একটি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: অ্যাম্বুলেন্স দিতে অস্বীকার হাসপাতালের, হেঁটে বাড়ি ফেরার পথেই ধর্ষিত সদ্য করোনামুক্ত মহিলা