Fraud Case: মেয়ে সেজে ইনস্টাগ্রামে চ্যাট যুবকের, ধরা পড়তেই ধুন্ধুমার কাণ্ড

বিপরীত প্রান্তে থাকা ব্যক্তিরা বুঝতে পেরে যান, মহিলার আড়ালে তাঁদের সঙ্গে কথা বলে এক পুরুষ। এর পরই বিষয়টি নিয়ে তুলকালাম চলে।

Fraud Case: মেয়ে সেজে ইনস্টাগ্রামে চ্যাট যুবকের, ধরা পড়তেই ধুন্ধুমার কাণ্ড
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 6:06 AM

নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ার যুগে প্রচুর অচেনা ব্যক্তির সঙ্গেও কথোপকথন চালিয়ে যান অনেকেই। কিন্তু অনেক ক্ষেত্রে এর জেরে ঠকতেও হয়। চ্যাটের পর জানা যায়, ওপারে থাকা ব্যক্তির খলরূপ। অচেনা মেয়েদের সঙ্গে কথা বলার আকাঙ্ক্ষায় অনেকে বিপুল টাকাও খরচ করে ফেলেন। সম্প্রতি এ রকমই এক ঘটনা ঘটেছে দিল্লিতে। ইনস্টাগ্রামে নিজেকে মেয়ে হিসাবে পরিচয় দিতেন এক ব্যক্তি। নিজেকে মেয়ে বলে বিভিন্ন জনের সঙ্গে কথা বলতেন। অনেক সুযোগ সুবিধাও হাসিল করতেন। সম্প্রতি ধরা পড়ে যান তিনি। বিপরীত প্রান্তে থাকা ব্যক্তিরা বুঝতে পেরে যান, মহিলার আড়ালে তাঁদের সঙ্গে কথা বলে এক পুরুষ। এর পরই বিষয়টি নিয়ে তুলকালাম চলে। প্রতারিত ব্যক্তিরা চড়াও হন অভিযুক্তের বাড়িতে। গুলি চালানো হয় বলেও অভিযোগ। পুলিশ জানিয়েছে, সম্প্রতি ঘটনাটি ঘটেছে দিল্লির গৌতমপুরী এলাকায়।

পুলিশ জানিয়েছে, শানু নামে ১৯ বছরের এক যুবক সম্প্রতি পুলিশের কাছে জানিয়েছেন, তিন জন এসে তাঁকে শাসিয়েছেন। তাঁর বাড়ি লক্ষ্য করে গুলি চালিয়েছেন। এর মধ্যে এক জন নাবালকও রয়েছে। সেই অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিশ। ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গুলি চালানোয় অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। তার মধ্যে এক নাবালকও ছিল। তাদের জিজ্ঞাসাবাদ করতে গিয়েই গোটা ঘটনা সামনে আসে বলে জানিয়েছে পুলিশ।

ওই ব্যক্তিরা পুলিশকে জানিয়েছেন, শানু নামের ওই যুবক মেয়ে হিসাবে পরিচয় দিয়ে তাঁদের সঙ্গে চ্যাট করতেন ইনস্টাগ্রামে। দীর্ঘদিন ধরে তাঁদের এ ভাবে ঠকানো হয়েছে বলে অভিযোগ। সম্প্রতি তাঁরা বিষয়টি ধরে ফেলেন। এর পরই রাগে গুলি চালান বলে পুলিশের কাছে স্বীকার করে নিয়েছেন অভিযুক্তরা। এই নাবালক বন্দুকর জোগাড় করেছিল। এর পর তাঁর দুই বন্ধুকে সঙ্গে এনে গুলি চালায়।