Murder Case: পরিবারের ঠিক করা বিয়ে ভাঙতেই মা খুন করল মেয়েকে

Tamil Nadu: মেয়ের সম্পর্কের কথা জানার পর তাঁকে বাড়ি আসতে বলেন আরুমুগা। সম্পর্কের ব্যাপারে আলোচনার জন্য অরুণাকে ডেকে পাঠায় তাঁর মা।

Murder Case: পরিবারের ঠিক করা বিয়ে ভাঙতেই মা খুন করল মেয়েকে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 5:11 PM

চেন্নাই: ভিনজাতের ছেলের প্রেমে পড়েছিল মেয়ে। সেই রাগে নিজের মেয়েকে খুন করার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। মেয়েক খুনের পর আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিযুক্ত মা। কিন্তু প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সম্প্রতি ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তিরুনেলভেলিতে।

জানা গিয়েছে, মেয়েকে খুনে অভিযুক্ত ওই মহিলার নাম আরুমুগা কানি। সিভালপেরি গ্রামের বাসিন্দা তিনি। পিচাই নামের এক ব্যক্তি সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। পিচাই চেন্নাইয়ে চালকের কাজ করেন। দুজনের একটি কন্যা সন্তান ছিল। তাঁর নাম অরুণা (১৯)। অরুণা নার্সিং কোর্সের ছাত্রী। সম্প্রতি আরুমুগাকে অরুণা জানান ভিন জাতের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তাঁর। অরুণা থেভার সম্প্রদায়ের। যে যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল তিনি নাদার সম্প্রদায়ের। এই কারণেই অরুণাকে খুন করেছেন আরুমুগা।

মেয়ের সম্পর্কের কথা জানার পর তাঁকে বাড়ি আসতে বলেন আরুমুগা। সম্পর্কের ব্যাপারে আলোচনার জন্য অরুণাকে ডেকে পাঠায় তাঁর মা। অরুণা এসে দেখে তাঁর সম্প্রদায়ের এক ছেলের সঙ্গে বিয়ে ঠিক করে ফেলেছেন তাঁর মা। ২৩ নভেম্বর ছেলের বাড়ির লোকেরা আসবে তাঁদের বাড়ি এবং তাঁর বিয়ে হবে। কিন্তু মায়ের এই পরিকল্পনায় বিরক্ত হন অরুণা। মা-মেয়ে দুজনের মধ্যে বিষয়টি নিয়ে ঝগড়াও হয়েছিল। ইতিমধ্যে যাঁর সঙ্গে তাঁর বিয়ের ঠিক হয়েছিল সেই যুবককে অরুণা জানায়, অন্য এক ছেলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক রয়েছে। তা জানার পরই হতাশ হয়ে পড়েন আরুমুগা। গলায় দড়ি পেঁচিয়ে খুন করেন নিজের মেয়েকে। এর পর হেয়ার ড্রায়ার পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন আরুমুগা। কিন্তু প্রতিবেশীদের নজরে আসে তা। তাঁরা আরুমুগাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানেই এখন চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলা। অরুণার মৃত্যু নিয়ে সিভালাপেরি থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।