Extortion: স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি মোবাইলে, সম্পর্কে ‘তৃতীয় ব্যক্তি’ ঢুকে সর্বনাশ করে ছাড়ল…

Adultry: বেশ কয়েকদিন ধরে স্বামীকে মনমরা দেখছিলেন স্ত্রী। তাতেই সন্দেহ হয়। এরপর কথায় কথায় সত্যিটা সামনে আসে।

Extortion: স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি মোবাইলে, সম্পর্কে 'তৃতীয় ব্যক্তি' ঢুকে সর্বনাশ করে ছাড়ল...
গ্রেফতার তরুণী। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 9:49 AM

মুম্বই: ২১ বছর বয়স তরুণীর। আইএএস হবেন বলে ইউপিএসসির প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে অভিযোগ, একইসঙ্গে মারাত্মক এক চক্রে জড়িয়ে ফেলেন নিজেকে। অভিযোগ, এক বন্ধুর সঙ্গে মিলে ডেটিং অ্যাপ (Dating App) থেকে তথ্য জোগাড় করে এরপরই ছেলেদের ব্ল্যাকমেল করা শুরু করতেন ওই তরুণী। এই করে প্রায় ৩০ লক্ষ (Extortion) টাকা হাতিয়েও নেন এক ব্যবসায়ীর কাজ থেকে। অবশেষে মুম্বই সিটি পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন ওই তরুণী। সুরাট থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। জানা গিয়েছে, ওই তরুণী এবং তাঁর কয়েকজন বন্ধু মিলে এই চক্র চালাতেন। ডেটিং অ্যাপ থেকে তথ্য জোগাড় করে ফাঁদে ফেলতেন পুরুষদের। তারপর নানা কথার ছলে ফাঁসিয়ে তৈরি করতেন নানা ভিডিয়ো। এরপর সেই ভিডিয়োকে হাতিয়ার করেই চলত টাকা তোলা। মুম্বইয়ের এক ব্যবসায়ীকে হুমকি দিয়ে গত ১৪ মাসে ৩০ লক্ষ টাকা হাতিয়ে নেন বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, ওই ব্যবসায়ী মানসিক চাপ সহ্য করতে না পেরে স্ত্রীকে বিষয়টি জানান। এরপরই তাঁর স্ত্রীই আরএকে মার্গ পুলিশ স্টেশনে যান। দায়ের করেন অভিযোগ।

ওই তরুণী ঝাড়খণ্ডের বাসিন্দা হলেও বিয়ের পর সুরাটে চলে যান। সোশ্যাল মিডিয়ায় নিজেকে ভিডিয়ো ক্রিয়েটার বলে পরিচয় দিয়ে প্রোফাইল চালান। শুধু তাই নয়, বাইক রাইডার হিসাবেও ওই তরুণী সেখানে নিজের পরিচয় দেন। বেশ কিছু ছবি, ভিডিয়ো আপলোডও করেন প্রোফাইলে।

পুলিশকে ওই ব্যবসায়ীর স্ত্রী জানান, তাঁর স্বামীকে বেশ কিছুদিন ধরেই হতাশ লাগছিল তাঁর। মনে হচ্ছিল, কিছু নিয়ে গুমরে রয়েছেন। এরপরই স্বামীকে চাপ দিতে থাকেন আসল কথা জানতে। স্বামীও স্ত্রীর কাছে সবটা খোলসা করেন। এরপরই থানায় যান তাঁরা। অভিযোগ, ওই ব্যবসায়ীর মোবাইল ফোন হ্যাক করে তাঁদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি হাতিয়ে নেন। এরপর ৫০টি ট্রানজাকশনে ৩০ লক্ষ টাকা নিয়ে নেন। ব্যবসায়ীর স্ত্রীর অভিযোগ, ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে টাকা নিতেন ওই তরুণী।