Aryan Khan Drug Case: আদালত কক্ষে এক মহিলার সঙ্গেই ইশারায় কথা বলে গেলেন আরিয়ান, কেঁদে ফেললেন মুনমুন ধামেচা

Mumbai Cruise Drug Party: আরিয়ানের আইনজীবীর পক্ষ থেকে এ দিন বিচারবিভাগীয় হেফাজত ও জামিনের আর্জি জানানো হয়েছিল। যা খারিজ করে দেয় আদালত।

Aryan Khan Drug Case: আদালত কক্ষে এক মহিলার সঙ্গেই ইশারায় কথা বলে গেলেন আরিয়ান, কেঁদে ফেললেন মুনমুন ধামেচা
ক্রুজে পার্টি চলাকালীন আটক হন শাহরুখ-পুত্র আরিয়ান (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2021 | 6:04 PM

মুম্বই: বিলাববহুল ক্রুজের (Cruise) অন্দরে পার্টির নামে চলছিল মাদক (Drug) সেবন।একেবারে হাতেনাতে ধরে ফেলে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB)। আপাতত ধৃতদের হেফাজতে রেখে মাদক চক্রের পাণ্ডাকে খুঁজে বের করতে চায় এনসিবি। শাহরুখ খানের (Shahrukh Khan) পুত্র আরিয়ান (Aryan Khan) সহ মোট ৮ জনকে আটক করা হয় ক্রুজ থেকে।পরে তাঁদের জিজ্ঞাসাবাদের পর আরও কয়েকজন আসে এনসিবি-র নাগালে। গতকাল, সেই মামলায় জামিন পাননি আরিয়ানরা। আদালত কক্ষে দীর্ঘ সওয়াল-জবাবের পর এনসিবি হেফাজতের (NCB Remand) নির্দেশ দেওয়া হয় তাঁদের। কিন্তু আদালতে যখন উত্তপ্ত সওয়াল-জবাব পর্ব চলছে, তখন একপাশে একটানা এক মহিলার সঙ্গে কথা বলে গেলেন আরিয়ান। আর এই মামলায় ধৃত তরুণি মুনমুন ধামেচা (Munmun Dhamecha) কেঁদেই ফেললেন কোর্ট রুমের অন্দরে।\

আদালতের তরফে এনসিবি হেফাজতের নির্দেশ দেওয়ার পরও বেশ শান্তই ছিলেন আরিয়ান। খুব বেশি বিচলিত হতে দেখা যায়নি তাঁকে। আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে দাবি করেন, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক পাওয়া যায়নি, তাই তাঁকে জামিন দিয়ে দেওয়া উচিৎ। কিন্তু এনসিবি-র তরফে ইনভেস্টিগেশন অফিসার জানান, ড্রাগ না পাওয়া গেলেও আরিয়ানের সঙ্গে চেক করে দেখা গিয়েছে, আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল। তাই তাঁর জামিন নাকচ হয়ে যায়।

একদিকে যখন সওয়াল-জবাব চলছে আরিয়ানকে তখন দেখা গেল আকারে-ইঙ্গিতে এক মহিলার সঙ্গে কথা বলে যেতে। ওই মহিলা দাঁড়িয়েছিলেন আদালত কক্ষের এক প্রান্তে। অপর প্রান্তে দাঁড়িয়েছিলেন আরিয়ান। কিন্তু হাতের ইঙ্গিতে সমানে ওই মহিলাকে কিছু বলছিলেন শাহরুখ-পুত্র। জানা গিয়েছে, ওই মহিলা আসলে আরিয়ানের লিগাল টিমের সদস্য।

সওয়াল-জবাব শেষ হওয়ার পর আইনজীবীদের বলা হয় তাঁদের মক্কেলদের সঙ্গে কথা বলতে। কিন্তু মুম্বই পুলিশ ও এনসিবি আধিকারিকেরা তৎক্ষণাৎ ধৃতদের গাড়িতে তুলে নিয়ে যায়। আদালত চত্বরে যাতে বিশৃঙ্খল পরিস্থিতি না তৈরি হয়, তার জন্য দ্রুত এই ব্যবস্থা করা হয়। প্রবল গরমে যখন সবাই ঘর্মাক্ত, তখন শাহরুখ-পুত্রকে দেখা যায় হুডি পরে গাড়িতে উঠতে।

কেঁদে ফেললেন মুনমুন ধামেচা

এই মামলায় আরও একটি নাম নিয়ে চর্চা শুরু হয়েছে। ওই ক্রুজ থেকেই গ্রেফতার হয়েছেন মুনমুন ধামেচা নামে এক তরুণি, যিনি পেশায় ফ্যাশন মডেল বলে জানা যাচ্ছে। আরিয়ানের সঙ্গে মুনমুনের কোনও সম্পর্ক আছে কি না, তা নিয়েও শুরু হয়েছে জোর চর্চা। এ দিন আদালত কক্ষে নিজের ভাইকে দেখে কেঁদে ফেললেন সেই মুনমুন ধামেচা।

তাঁর আইনজীবী কাশিফ আলি দেশমুখ উল্লেখ করেন, ওই ক্রুজের পার্টিতে নিমন্ত্রিত হিসেবে উপস্থিত ছিলেন মুনমুন। তিনি মধ্যপ্রদেশের এক ছোট শহরের মেয়ে বলেও জানান আইনজীবী। আরও জানানো হয় যে, অতিমারির জেরে অনেক দিন ধরে কোনও কাজ পাচ্ছিলেন না তিনি, অনেক দিন পর কাজ পাওয়ার পরেই এই পার্টিতে উপস্থিত হন মুনমুন। তাঁর আইনজীবীর দাবি, এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা ওই ক্রুজে ঘর বুক করে দিয়েছিল মুনমুনের জন্য। তাঁর ঘরের মেঝে থেকে ৫ গ্রাম মাদক পাওয়া গিয়েছে বলে জানান আইনজীবী। আরও দাবি করা হয়, এনসিবি তল্লাশি চালানোর মিনিট পাঁচেক আগেই ওই ঘরে প্রবেশ করেছিলেন মুনমুন।

আরিয়ানের আর এক বন্ধু আরবাজ মার্চেন্টও রয়েছেন এনসিবি হেফাজতে। আরবাজের কাছেও পাওয়া গিয়েছে মাদক। গতকাল, শুনানির সময় আরিয়ান ও আরবাজের জন্য বাড়ির তৈরি খাবার এনেছিলেন আরবাজের বাবা। যদিও আরিয়ান তা খেতে রাজি হননি।

আরও পড়ুন: কয়েক ঘণ্টা পর সচল হল Facebook-Whatsapp-Instagram, কীসের বিভ্রাটে এমন বিপত্তি?