Modi in Coimbatore video: বোমা হামলার হুমকি, নিরাপত্তার কম্বল, তার মধ্যেই হুডখোলা গাড়িতে মোদী!

Modi in Coimbatore video: সোমবার (১৮ মার্চ), তামিলনাড়ুর কোয়েম্বাটোরে এক হুডখোলা গাড়িতে রোডশো করলেন তিনি। অথচ তার আগে প্রধানমন্ত্রীর রোডশো ঘিরে প্রশ্নচিহ্ন উঠে গিয়েছিল। তামিলনাড়ু পুলিশও প্রধানমন্ত্রীর এই কর্মসূচির অনুমতি দেয়নি। তারপরও, নির্ধারিত সূচি মেনেই রোডশো করলেন প্রধানমন্ত্রী।

Modi in Coimbatore video: বোমা হামলার হুমকি, নিরাপত্তার কম্বল, তার মধ্যেই হুডখোলা গাড়িতে মোদী!
কোয়েম্বাটোর মোদীর রোড শোImage Credit source: Twitter
Follow Us:
| Updated on: Mar 18, 2024 | 7:52 PM

কোয়েম্বাটোর: কয়েক ঘণ্টা আগেই এসেছিল বোমা হামলার হুমকি। যার জেরে শহর জুড়ে স্থাপন করা হয়েছিল নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা। কিন্তু, কর্মসূচি বাতিল করলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কড়া নিরাপত্তার চাদরের মধ্যেই, সোমবার (১৮ মার্চ), তামিলনাড়ুর কোয়েম্বাটোরে এক হুডখোলা গাড়িতে রোডশো করলেন তিনি। অথচ তার আগে প্রধানমন্ত্রীর রোডশো ঘিরে প্রশ্নচিহ্ন উঠে গিয়েছিল। তামিলনাড়ু পুলিশও প্রধানমন্ত্রীর এই কর্মসূচির অনুমতি দেয়নি। তারপরও, নির্ধারিত সূচি মেনেই রোডশো করলেন প্রধানমন্ত্রী।

শহরের মেত্তুপালায়াম রোড থেকে এই রোডশো শুরু করেন প্রধানমন্ত্রী। আরএস পুরমে গিয়ে শেষ হয় যাত্রা। বোমা হামকির মধ্যেও, কোয়েম্বাটোরে প্রধানমন্ত্রীর রোডশোয়ের চেনা ছবি দেখা গেল। ‘মোদি, মোদী’ স্লোগান এবং ঐতিহ্যবাহী সঙ্গীতের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান বিজেপি কর্মীরা। রাস্তার দুই পাশে অসংখ্য মানুষ জড়ো হয়েছিলেন প্রধানমন্ত্রীকে চাক্ষুশ করার জন্য। তাঁরা প্রধানমন্ত্রীর উপর ফুলের পাপড়ি বর্ষণ করেন। অনেককে অতি উচ্ছ্বাসে প্রধানমন্ত্রীর দিকে লক্ষ্য করে হাত নাড়তে এবং নাচানাচি করতেও দেখা যায়। প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে ছিলেন বিজেপির তামিলনাড়ুর রাজ্যের সভাপতি কে আন্নামালাই, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী এল মুরুগান এবং কোয়েম্বাটোর দক্ষিণ লোকসভা কেন্দ্রের বিধায়ক তথা বিজেপি মহিলা মোর্চার জাতীয় সভাপতি বনথী শ্রীনিবাসন। প্রসঙ্গত, নির্বাচন ঘোষণার পর এই প্রথম দক্ষিণী এই রাজ্যে প্রচার করলেন মোদী।

এদিকে, সোমবার সকালেই কোয়েম্বাটোরের এক বেসরকারি স্কুলে ইমেলের বোমা হামলার হুমকি দেওয়া হয়। স্কুল কর্তৃপক্ষ খবর দেওয়ার সঙ্গে সঙ্গে ওই স্কুলে যায় কোয়েম্বাটোর পুলিশ। সঙ্গে ছিল বম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াডের সদস্যরাও। পুলিশ ও বম্ব ডিসপোজাল স্কোয়াডের সদস্যরা স্কুলে গিয়ে তন্ন-তন্ন করে তল্লাশি চালায়। স্কুল ভবন বা চত্বর থেকে কোন সন্দেহজনক উপাদান পায়নি তারা। বিস্তারিত অনুসন্ধানের পর, পুলিশের অনুমান ইমেলটি ভুয়ো। তবে প্রধানমন্ত্রীর আগমনের দিনই এই বোমা হামলার হুমকি আসায়, পুলিশ ও অন্যান্য এজেন্সি কোনও ঝুঁকি নেয়নি। কোয়েম্বাটোর বিমানবন্দরে সিআইএসএফ, সিআরপিএফ, কোয়েম্বাটোর সিটি পুলিশ এবং আরও বেশ কয়েকটি আইন প্রয়োগকারী এজেন্সির সদস্যরা উপস্থিত ছিলেন।