Bharat Jodo Yatra: রাহুল গান্ধীর ভারত জোড়োয় ‘মোদী মোদী’ স্লোগান, শুনেই সোনিয়া-পুত্র যা করলেন, রইল VIDEO

Rahul Gandhi: পদযাত্রার পাশাপাশি চন্দ্রভাগা চৌরাহায় পথসভাও করেন রাহুল। রাতে ঝালাওয়াড়েই থাকেন তিনি।

Bharat Jodo Yatra: রাহুল গান্ধীর ভারত জোড়োয় 'মোদী মোদী' স্লোগান, শুনেই সোনিয়া-পুত্র যা করলেন, রইল VIDEO
ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 12:12 PM

রাজস্থান: ভারত জোড়ো যাত্রায় (Bharat Jodo Yatra) কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। দলীয় নেতা কর্মীদের নিয়ে বিশাল মিছিল করে ‘অভিনব’ এই জনসংযোগে নেমেছেন সোনিয়া-পুত্র। বিভিন্ন জায়গা থেকে সদর্থক সাড়াও পাচ্ছেন বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের। কিন্তু এরইমধ্যে এই বিড়ম্বনাময় পরিস্থিতির মুখে পড়তে হল রাহুলকে। ‘ভারত জোড়ো’র বার্তা নিয়ে রাহুল যখন মিছিলে হাত নাড়ছেন রাস্তার দু’ধারে জমায়েতের উদ্দেশে, তখন সেই জমায়েত থেকে শোনা গেল ‘মোদী মোদী’ স্লোগান। ভেসে এল ‘নরেন্দ্র মোদী জিন্দাবাদ’ও। যদিও তাঁর মিছিলের পাশ থেকে উঠে আসা মোদীর নামে জয়ধ্বনিকে স্বাগতই জানান রাহুল। যাঁরা স্লোগান দিচ্ছিলেন, তাঁদের উদ্দেশে ছুড়ে দেন উড়ন্ত চুম্বন। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। রাহুলের এই ব্য়বহার মন ছুঁয়েছে নেটিজেনদের।

সোমবার কংগ্রেস শাসিত রাজস্থানের ঝালাওয়াড়ে ভারত জোড়ো যাত্রায় বেরিয়েছিলেন রাহুল গান্ধী। এই যাত্রায় যোগ দেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট, সচিন পাইলট-সহ সে রাজ্যের বিধায়ক ও সাংসদরা। কড়া নিরাপত্তার বলয়ে মোড়া ছিল সেই মিছিল। সকালে এই যাত্রা শুরু করে প্রায় ১৪ কিলোমিটার পথ গিয়ে সকাল ১০টা নাগাদ বালিবোরদা চৌরাহায় পৌঁছয় ভারত জোড়ো যাত্রা। মাঝে লাঞ্চ ব্রেক। তারপর নাহারদি থেকে বেলা সাড়ে ৩টেয় ফের শুরু হয় যাত্রা। সেখানেই বিজেপি সাংসদ দুষ্মন্ত সিংয়ের কার্যালয়ের পাশ দিয়ে যাওয়ার সময় সেই কার্যালয়ে দাঁড়িয়ে থাকা বিজেপি কর্মীরা এই স্লোগান দেন।

পদযাত্রার পাশাপাশি চন্দ্রভাগা চৌরাহায় পথসভাও করেন রাহুল। রাতে ঝালাওয়াড়েই থাকেন তিনি। রবিবারই মধ্য প্রদেশ থেকে রাজস্থানে এসে পৌঁছয় এই ভারত জোড়ো মিছিল। প্রসঙ্গত দেশজুড়ে কংগ্রেসের গণ জনসংযোগ কর্মসূচি ‘ভারত জোড়ো যাত্রা’ শুরু হয়েছে। গত ৭ সেপ্টেম্বর তামিলনাড়ুর কন্যাকুমারী থেকে শুরু হয়েছে তা। ১৫০ দিন ধরে এই যাত্রা চলবে।