Wedding: মহাশূন্যে বিয়ে, সকলকে আনন্দ দিতে অভিনব পদক্ষেপ নবদম্পতির

রীতি মেনে মাঝ আকাশে বিমানের ভিতর গাঁটছড়া বাঁধেন তাঁরা। মাঝআকাশে পাত্র-পাত্রীকে গাঁটছড়া বাঁধতে দেখে আবেগ ধরে রাখতে পারেননি কেউই।

Wedding: মহাশূন্যে বিয়ে, সকলকে আনন্দ দিতে অভিনব পদক্ষেপ নবদম্পতির
মাঝআকাশে বিমানে বিয়ে রাজস্থানের দম্পতির। ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 11:54 AM

জয়সলমীর: আকাশপথে প্রসবের ঘটনা শোনা যায়। কিন্তু, মহাশূন্যে বিয়ে! শুনতে অবিশ্বাস্য লাগলেও বাস্তবে এমনটাই করে দেখালেন রাজস্থানের দম্পতি। শুধু নিজেরা বিয়ে করা নয়, আত্মীয়-পরিজন, বন্ধুদের মধ্যে সেই আনন্দ ভাগ করে নিলেন তাঁরা। আর সেই আনন্দ-উল্লাসের ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জানা গিয়েছে, রাজস্থানের জয়সলমীরের বাসিন্দা, এই দম্পতি বিয়ের জন্য আস্ত একটা বিমান বুকিং করেন। নবদম্পতি ছাড়াও সেই বিমানের যাত্রী ছিলেন তাঁদের আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব। বিমানটি যখন মাঝআকাশে, তখনই আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন জয়সলমীরের ওই পাত্র-পাত্রী। একেবারে রীতি মেনে মাঝ আকাশে বিমানের ভিতর গাঁটছড়া বাঁধেন তাঁরা। মাঝআকাশে পাত্র-পাত্রীকে গাঁটছড়া বাঁধতে দেখে আবেগ ধরে রাখতে পারেননি কেউই। আর মহাশূন্যে এই বিবাহবন্ধনের ঘটনা ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কনের বোন শ্রিয়া শাহ। জনপ্রিয় গায়ক ইক্কা সিং ও সুখবীর রান্ধাওয়ার বিখ্যাত গান ‘ওহ হো হো হো…’-র সঙ্গেই ভিডিয়োটি জুড়ে সকলের মন জয় করে নিয়েছেন শ্রিয়া।

কিন্তু, বিয়ের জন্য এরকম স্থান নির্বাচন কেন?

কনের বোন শ্রিয়া শাহ জানান, করোনাকালে গত দু-বছর একসঙ্গে আনন্দ-উল্লাস থেকে বিরত ছিলেন সাধারণ মানুষ। বিমানে ওঠা থেকে বিদেশ ভ্রমণে ছিল কড়া নিষেধাজ্ঞা। বর্তমানে অবশ্য করোনা-আতঙ্ক কাটিয়ে স্বাভাবিক হয়ে উঠেছে গোটা বিশ্ব। জমায়েত বা বিদেশ ভ্রমণেও নিষেধাজ্ঞা নেই। তাই করোনা-পর্বের দুঃস্বপ্ন কাটিয়ে সকলকে আনন্দ দিতে আত্মীয়-বন্ধুদের সঙ্গে নিয়ে মাঝআকাশে বিয়ে করার সিদ্ধান্ত নেন রাজস্থানের দম্পতি।

মাঝআকাশে বিয়ের এই ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন শ্রিয়া। তারপর সেটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। গত তিনদিনে ভিডিয়োটির ভিউয়ার্স সংখ্যা কোটি ছাড়িয়েছে। কমেন্ট বক্সও ভরে উঠেছে।