Watch: পিছনে ছুটছে পুলিশ, নিরাপত্তারক্ষীকে উড়িয়ে গাড়ি নিয়ে উধাও ধর্ষণে অভিযুক্ত এক ব্যক্তি

Security Guard: প্রকাশিত সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, অ্যাপর্টমেন্টের পার্কিং লটে গাড়িতে চেপে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করছিল নীরজ।

Watch: পিছনে ছুটছে পুলিশ, নিরাপত্তারক্ষীকে উড়িয়ে গাড়ি নিয়ে উধাও ধর্ষণে অভিযুক্ত এক ব্যক্তি
ছবি: সংগৃহীত
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2022 | 4:57 PM

নয়ডা: গ্রেফতারি এড়ানোর জন্য নয়ডার এক ব্যক্তি এমন কাণ্ড ঘটিয়েছেন, যার ভিডিয়ো ফুটেজ প্রকাশ্যে আসতে নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা। পুলিশের হাত থেকে বাঁচার জন্য নিরাপত্তারক্ষীকে গাড়ি দিয়ে ধাক্কা মেরে পালালেন অভিযুক্ত। মঙ্গলবার এই ঘটনাটি ঘটেছে। পার্কিং লটের সিসিটিভি ক্যামেরায় গোটা ঘটনার ভিডিয়োটি ধরা পড়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়ি চালক নীরজ সিং একটি বেসরকারি সংস্থায় জেনারেল ম্যানেজার পদে কর্মরত। নীরজের বিরুদ্ধে তাঁর এক মহিলা সহকর্মী ধর্ষণের অভিযোগ দায়ের করেছিল। তারপর থেকে নয়ডা পুলিশ তাঁকে হন্য হয়ে খুঁজছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিযোগ দায়ের হওয়ার পর থেকে সম্পূর্ণ বেপাত্তা ছিল নীরজ সিং নামের ওই ব্যক্তি।

বিশেষ সূত্র মারফত পুলিশ জানতে পেরেছিল মঙ্গলবার সন্ধে বেলা নীরজকে তাঁর নয়ড়া সেক্টর ১২০-র বাড়িতে দেখা গিয়েছে। তাঁকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাতে পারে, এই আন্দাজ করে পালানোর চেষ্টা করে নীরজ।

প্রকাশিত সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, অ্যাপর্টমেন্টের পার্কিং লটে গাড়িতে চেপে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করছিল নীরজ। পিছন থেকে তাঁকে এক পুলিশ আধিকারিক ধাওয়া করতেও দেখা গিয়েছে। পার্কিংয়ে এক্সিট গেটে থাকা নিরাপত্তারক্ষী রীতিমতো ধাক্কা দিয়ে তাঁকে টেনে হিঁচড়ে নিয়ে গিয়ে সেখান থেকে উধাও হয়ে যায় নীরজের গাড়ি। আরও একটি ভিডিয়োতে দেখা গিয়েছে নিরাপত্তারক্ষীকে টেনে নিয়ে তাঁকে মাটিতে ফেলে দেয় নীরজের গাড়ি। অন্য নিরাপত্তারক্ষী ও পুলিশ আধিকারিকরা গাড়িটিকে ঘিরে ধরলে, নীরজকে পালানোর হাত থেকে তারা আটকাতে পারেনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নিরাপত্তারক্ষীর কাঁধে ও পায়ে চোট লেগেছে। নিরাপত্তারক্ষী পুলিশে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে বুধবার ভারতীয় দণ্ড বিধির ২৭৯ (র‌্যাশ ড্রাইভিং), ৪২৭ (ক্ষতির চেষ্টা) এবং ৩৩৮ (আঘাত ও ক্ষতি করার চেষ্টা) ধারায় মামলা রুজু করেছে পুলিশ।