Modi in Karnataka: ‘ভারতীয় রাজনীতিতে বিপ্লব ঘটাচ্ছেন মোদী’, দক্ষিণী সাধুদের মুখে শুধুই প্রধানমন্ত্রীর প্রশংসা

Modi in Karnataka: 'ভারতীয় রাজনীতিতে বিপ্লব ঘটাচ্ছেন মোদী', দক্ষিণী সাধুদের মুখে শুধুই প্রধানমন্ত্রীর প্রশংসা
সুত্তুর মঠে নরেন্দ্র মোদী

Modi at Suttur: সোমবার, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা করলেন মাইসুরুর সুত্তুর মঠের প্রধান শ্রী শিবরাত্রী দেশিকেন্দ্র মহাস্বামী।

TV9 Bangla Digital

| Edited By: Amartya Lahiri

Jun 21, 2022 | 5:11 PM

মাইসুরু: কর্ণাটকের শীর্ষস্থানীয় সাধুদের কাছ থেকে প্রভূত প্রশংসা পেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার, মাইসুরুর সুত্তুর মঠে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী। তাঁকে সামনে রেখেই ভারতের নিহিত শক্তিগুলি বিশ্বের সামনে তুলে ধরার জন্য, নরেন্দ্র মোদীর ব্যাপক প্রশংসা করেন মঠ প্রধান শ্রী শিবরাত্রী দেশিকেন্দ্র মহাস্বামী। তিনি বলেন, ‘অভূতপূর্ব উন্নয়নমূলক কাজের মধ্য দিয়ে ভারতীয় রাজনীতিতে বিপ্লব ঘটাচ্ছেন নরেন্দ্র মোদী, এমনটা এই দেশে আগে দেখা যায়নি।’

প্রধানমন্ত্রী সম্পর্কে শ্রী শিবরাত্রি দেশিকেন্দ্র মহাস্বামী বলেন, ‘গত আট বছর ধরে একদিনও তিনি ছুটি নেননি। প্রতিদিন ১৮ ঘন্টা কীভাবে তিনি কোনও চাপ ছাড়া কাজ করেন, তা আমাদের কাছে রহস্য। গোটা বিশ্ব সম্ভবত সাম্প্রতিক অতীতে এমন নেতা দেখেনি। তার নেতৃত্বের গুণাবলীর জন্যই আজ ভারতের দিকে তাকিয়ে আছে বিশ্ব। ঠিক যেমনটা বলা হয়, মোদি হ্যায় তো মুমকিন হ্যায়।’

কোভিড-১৯ মহামারির মোকাবিলাতেও নরেন্দ্র মোদীর নেতৃত্বের প্রশংসা করেছেন সুত্তুর মঠের মহাস্বামী। তাঁর মতে, লকডাউন জারি থেকে শুরু করে টিকাকরণের ক্ষেত্রে গোটা বিশ্বের সামনে ভারত নজির স্থাপন করেছে। এমনকী কোভিডের কারণে যে অর্থনৈতিক সমস্যা তৈরি হয়েছে, তা থেকেও বেরিয়ে আসার সমাধান খুঁজে পাচ্ছে ভারত। এর পাশাপাশি, মোদীর আমলে কাশ্মীর সমস্যা এবং রামমন্দির জমি বিতর্কের মতো দীর্ঘদিনের পুরনো সমস্যাগুলিরও সমাধান হয়েছে।

প্রধানমন্ত্রীর উপস্থিতিই সকলকে মাতৃভূমির জন্য কিছু করার বিষয়ে অনুপ্রেরণা দেয় বলে দাবি করেন সুত্তুর মঠের প্রধান। তিনি আরও বলেন, ‘এমনকি প্রধানমন্ত্রীর দিকে তাকানোও সৌভাগ্যের কারণ তিনি দিনের প্রতিটি ঘন্টা মানুষের কল্যাণে উত্সর্গ করেন।’ নরেন্দ্র মোদীর মতো একজন প্রধানমন্ত্রী পাওয়া ভারতের জন্য ঐশ্বরিক আশীর্বাদ বলে দাবি করেছেন তিনি। আরও বলেন, নরেন্দ্র মোদীর জন্য়ই ২১ জুন তারিখটিকে বিশ্ব যোগা দিবস হিসাবে ঘোষণা করা হয়েছে।

প্রধানমন্ত্রীর বাগ্মীতারও প্রশংসা করেছেন তিনি। স্বামীজি বলেন, ‘প্রধানমন্ত্রী মোদী এত সুন্দরভাবে কথা বলেন, যা মানুষের হৃদয় ছুঁয়ে যায়। তাদের চিন্তাভাবনা উজ্জীবিত হয়। প্রধানমন্ত্রী যখন কথা বলেন সারা বিশ্ব শ্রদ্ধার সঙ্গে শোনে।’ অতি সম্প্রতি ১০০ বছরে পা রেখেছেন নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী। প্রধানমন্ত্রী মোদীও একশ বছরের বেশি জীবিত থাকুন, এমন কামনাই করেছেন শ্রী শিবরাত্রী দেশিকেন্দ্র মহাস্বামী।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA