Duologue with Barun Das: আধ্যাত্মিকতা আসলে কী? কোনও SOP আছে? TV9 নেটওয়ার্কের এমডি-সিইও-র সঙ্গে একান্ত সাক্ষাৎকারে জানালেন সদগুরু

Duologue with Barun Das: আধ্যাত্মিকতার হাত ধরে কি ভারত আবার বিশ্বের দরবারে শ্রেষ্ঠ আসনে উঠে আসবে? টিভি নাইন নেটওয়ার্কের এমডি ও সিইও বরুণ দাসের সঙ্গে একান্ত আলাপচারিতায় এমন বিভিন্ন আঙ্গিক নিয়ে আলোচনা করলেন ইশা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদগুরু।

Duologue with Barun Das: আধ্যাত্মিকতা আসলে কী? কোনও SOP আছে? TV9 নেটওয়ার্কের এমডি-সিইও-র সঙ্গে একান্ত সাক্ষাৎকারে জানালেন সদগুরু
টিভি নাইন নেটওয়ার্কের এমডি-সিইও বরুণ দাসের মুখোমুখি সদগুরু
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2023 | 6:48 PM

কলকাতা: টিভি নাইন নেটওয়ার্কের এমডি ও সিইও বরুণ দাসের সঙ্গে একান্ত আলাপচারিতায় (Duologue with Barun Das) সদগুরু (Sadhguru) জগ্গি বাসুদেব। ইশা ফাউন্ডেশনের (Isha Foundation) প্রতিষ্ঠাতা সদগুরুর জীবন দর্শনের বিভিন্ন দিক উঠে এল আলাপচারিতায়। নিউজ় নাইন প্লাসে ‘ডুয়োলগ উইদ বরুণ দাস’ অনুষ্ঠানে এসে আধ্যাত্মিকতার বিভিন্ন আঙ্গিক নিয়ে আলোচনায় সদগুরু। আধ্যাত্মিকতা বিষয়টি আসলে কী? যৌক্তিক? নাকি সৃষ্টিশীল, সৃজনশীল কোনও প্রক্রিয়া? জ্ঞানের পরিধি কতটুকু? আর বাকি সীমাহীন অজানা ব্রহ্মাণ্ড… সেটিই বা কী? আধ্যাত্মিকতার হাত ধরে কি ভারত আবার বিশ্বের দরবারে শ্রেষ্ঠ আসনে উঠে আসবে? টিভি নাইন নেটওয়ার্কের এমডি ও সিইও বরুণ দাসের সঙ্গে একান্ত আলাপচারিতায় এমন বিভিন্ন আঙ্গিক নিয়ে আলোচনা করলেন ইশা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদগুরু।

টিভি নাইন নেটওয়ার্কের এমডি ও সিইও বরুণ দাসের সঙ্গে সদগুরুর এই গোটা সাক্ষাৎকারের দুটি পর্ব রয়েছে। গোটাটাই আপনি পেয়ে যাবেন নিউজ় নাইন প্লাস অ্যাপে (news9plus.onelink.me/gGJb/szjfzwft )। নিউজ় নাইন প্লাস হল বিশ্বের প্রথম খবরের ওটিটি প্লাটফর্ম। আধ্যাত্মিকতার হাত ধরে কীভাবে জটিলতা কাটিয়ে স্বচ্ছতার পথে আসা যায়, সেই কথা উঠে আসে আলোচনায়। আধ্যাত্মিকতা যে শুধুই একটি ‘ধারণা’, এমন মানতে নারাজ সদগুরু। তাহলে কী ভাবছেন তিনি গোটা বিষয়টি নিয়ে? জটিলতার মধ্যে কোনও স্বচ্ছতার দিশা দেখাতে পারবেন তিনি? উত্তর পেতে চোখ রাখুন নিউজ় নাইন প্লাসে ‘ডুয়োলগ উইদ বরুণ দাস’ অনুষ্ঠানে।

দৈনন্দিন জীবনে আমরা যে ধরণের আধ্যাত্মিকতা দেখতে পাই, তার জন্য কি কোনও নির্দিষ্ট এসওপি রয়েছে? সদগুরুর কাছে প্রশ্ন করেন টিভি নাইন নেটওয়ার্কের এমডি-সিইও বরুণ দাস। কিন্তু এমনটা মানতে নারাজ সদগুরু। তাহলে কী ভাবছেন তিনি এই গোটা বিষয়ে? জানতে হলে ক্লিক করুন নিউজ় নাইন প্লাস অ্যাপে।