Minor Student: স্কুলের মধ্যেই ছাত্রীকে ‘ধর্ষণ’, অভিযুক্ত প্রধান শিক্ষককে খুঁজছে পুলিশ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Jan 25, 2023 | 7:31 AM

School Teacher: পড়াশোনার নামে ওই ছাত্রীকে প্রায়শই ডেকে পাঠাতেন ওই শিক্ষক। ঘরে ডেকে বিভিন্ন অশ্লীল কথাবার্তা বলতেন বলে অভিযোগ।

Minor Student: স্কুলের মধ্যেই ছাত্রীকে ‘ধর্ষণ’, অভিযুক্ত প্রধান শিক্ষককে খুঁজছে পুলিশ
প্রতীকী ছবি

মুম্বই: নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। সোমবার ঘটনার কথা জানানো হয়েছে পুলিশের তরফে। মহারাষ্ট্রের মুম্বইয়ে নাগপদ এলাকার একটি স্কুলে ঘটেছে এই ঘটনা। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত শিক্ষক প্রায়শই নিজের ঘরে ডেকে পাঠাতেন ওই ছাত্রীকে এবং অশ্লীল কথা বলতেন। পুলিশ জানিয়েছে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত শিক্ষক। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

জানা গিয়েছে মুম্বইয়ের অভিজাত এলাকার একটি স্কুলের প্রধান শিক্ষক ছিলেন অভিযুক্ত। ওই স্কুলেই পড়ত ওই নাবালিকা। অভিযোগ, পড়াশোনার নামে ওই ছাত্রীকে প্রায়শই ডেকে পাঠাতেন ওই শিক্ষক। ঘরে ডেকে বিভিন্ন অশ্লীল কথাবার্তা বলতেন বলে অভিযোগ। ছাত্রীকে বসিয়ে রেখে তার সামনেই পর্ন দেখতেন বলে অভিযোগ। এক বার ওই ছাত্রীকে বসিয়ে রেখে নিজের যৌনাঙ্গ প্রদর্শন ওই শিক্ষক করেছিলেন বলে অভিযোগ। সম্প্রতি স্কুল ছুটির পর ওই ছাত্রীকে ডেকে পাঠান এবং স্কুলের মধ্যেই ধর্ষণ করেন বলে অভিযোগ।

নির্যাতিত হয়ে বাড়ি ফিরে পরিবারের লোককে ঘটনার কথা জানান ওই নাবালিকা। এর পরই থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত শিক্ষক। তাঁর খোঁজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

ছাত্রীকে ধর্ষণের পাশাপাশি মুম্বইয়ে অপর একটি নারকীয় ঘটনা সামনে এসেছে। মাত্র ২০ মাসের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ৩৫ বছরের এক ব্যক্তি ওই শিশুকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইন এবং ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের হয়েছে। ২টি ঘটনারই তদন্ত শুরু করেছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla