ভ্যাকসিন নেওয়ার ছবি পোস্ট করে পেয়ে যান ৫০০০ টাকা

সঙ্গে অবশ্যই দিতে হবে আকর্ষণীয় ট্যাগলাইন (Tagline)

ভ্যাকসিন নেওয়ার ছবি পোস্ট করে পেয়ে যান ৫০০০ টাকা
Follow Us:
| Updated on: May 21, 2021 | 7:05 PM

নয়া দিল্লি: করোনায় (Coronavirus) কাবু গোটা দেশ। প্রতিদিন লাফিয়ে বাড়ছে মৃত্যু। সংক্রমিত একাধিক। মানুষের মন ভাল নেই। দেশে অক্সিজেনের অভাব। হাসপাতালে বেড খালি নেই। চিকিৎসার অভাবেও মৃত্যু হয়েছে অনেকের। এক রিপোর্ট থেকে জানা যায়, এশিয়া মহাদেশের মধ্যে সবচেয়ে খারাপ পরিস্থিতি ভারতের (India)। এই অন্ধকার সময় কাটিয়ে উঠতে ভারতের আনুমানিক আড়াই বছর সময় লাগবে।

অনেকেই ভ্যাকসিন নিয়ে ভাল আছেন। এবার থেকে ভ্যাকসিন নেওয়ার ছবি পোস্ট করেই উপার্জন করা যাবে ৫০০০ টাকা। My Gov India অফিসিয়াল টুইটারে জানিয়েছে, ভ্যাকসিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আকর্ষণীয় ট্যাগলাইন দিতে হবে। এতে অনেক মানুষ ভ্যাকসিন নেওয়ার জন্য উৎসাহিত হবে। এর জন্য সরকারের পক্ষ থেকে ছবি পোস্ট করা ব্যক্তিকে ৫০০০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

My Gov India একটি লিংক শেয়ার করেছে ফেসবুকে। https://bit.ly/3sFLakx এই লিংকে গিয়ে ভ্যাকসিন নেওয়ার ছবি শেয়ার করতে হবে। সঙ্গে দিতে হবে আকর্ষণীয় ট্যাগলাইন। ছবি পোস্ট করার জন্য myGov.in এই ওয়েব সাইটে যেতে হবে। তারপর Log in to Participant -এ ক্লিক করতে হবে। মনে রাখতে হবে শুধু ছবি পোস্ট করলেই পুরস্কার মিলবে না। সঙ্গে অবশ্যই দিতে হবে ট্যাগলাইন। যাদের ট্যাগলাইন আকর্ষণীয় হবে তাদের মধ্যে সেরা ১০ জনকে দেওয়া হবে ৫০০০ টাকা পুরস্কার। এখন থেকে প্রতি মাসেই এই পুরস্কার দেওয়া হবে বলে জানা গিয়েছে।