‘গব্বর’ পুলিসের বরাভয়-ই বুমেরাং,শো-কজে-র শিকার ইনচার্জ

কল্যাণপুরার(Kalyanpura) পুলিস ইনচার্জের এমন ভয়াবহ হুঙ্কার কাউকে উদ্দেশ্য করে বলা হচ্ছে নাকি নিছক পাহারা দিতেই এমন ত্রাস তৈরির চেষ্টা তা স্পষ্ট নয়।

‘গব্বর’ পুলিসের বরাভয়-ই বুমেরাং,শো-কজে-র শিকার ইনচার্জ
tista roychowdhury

|

Nov 27, 2020 | 8:05 AM

TV9বাংলা ডিজিটাল : “সো যা বেটা,নেহি তো গব্বর আজায়েগা”। জমাট আতঙ্কে তখন আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড়।এই বোধহয় গব্বর এল!পালে বাঘ পড়ার মত ত্রাস ছিল গব্বর। সেলুলয়েডের পর্দা ভেদ করে যে সত্যিই ‘গব্বর’ থুড়ি,‘দাঙ্গি’আসবে তা কে জানত! কথা হচ্ছে শোলে (Sholay) ছবির। গব্বরের সেই বিখ্যাত সংলাপ এবার কাল হল মধ্য প্রদেশের (Madhya Pradesh) কল্যাণপুরার ( Kalyanpura) পুলিস ইনচার্জের।

ইতিমধ্যেই ভাইরাল হওয়া ১৫ সেকেন্ডের ভিডিয়ো টি চাঞ্চল্য তৈরি করেছে নেটদুনিয়ায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে , এক পুলিস অফিসার জিপে করে টহল দিতে বেরিয়ে মাইকে ঘোষণা করছেন ,“কল্যাণপুরা(Kalyanpura) থেকেও ৫০ কিলোমিটার দূরে দূরে থাকা বাচ্চারা যখন কাঁদে , তখন মায়েরা বলে,ঘুমিয়ে পড়,নয়তো দাঙ্গি চলে আসবে।”

কে এল দাঙ্গি। কল্যাণপুরার(Kalyanpura) পুলিস ইনচার্জের এমন ভয়াবহ হুঙ্কার কাউকে উদ্দেশ্য করে বলা হচ্ছে নাকি নিছক পাহারা দিতেই এমন ত্রাস তৈরির চেষ্টা তা স্পষ্ট নয়। ‘শোলে’ ছবির অনুকরণে কেনই বা তিনি এমন হুঙ্কার দিয়ে টহল দিচ্ছেন? শোনা যাচ্ছে ,এলাকার বড়বাবু হওয়ার সুবাদে তাঁকে সকলেই বেশ সমঝে চলেন।সেই প্রতাপ বেশ উপভোগও করেন বড়বাবু। সেই সুবাদেই এমন কীর্তি করেছেন তিনি।

আরও পড়ুন : ধর্ষণের চেষ্টা কাকার,বাক্সবন্দী মৃতদেহ উদ্ধার বছর সতেরোর কিশোরীর

পুলিস কর্তার এই কীর্তির খবর গিয়েছে উপরমহল পর্যন্ত। আর তারপরেই,শো কজের শিকার হয়েছেন দোর্দন্ডপ্রতাপ বড়বাবু কে এল ডাঙ্গি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla