Physical harassment: ‘রোজ ১০-১৫ জন ধর্ষণ করত’, গুরুগ্রামের স্পা-তে কাজে ঢুকে ভয়ঙ্কর অভিজ্ঞতা কিশোরীর

Gurugram: ঘটনা নিয়ে গুরুগ্রামের সেক্টর-৫১ মহিলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Physical harassment: ‘রোজ ১০-১৫ জন ধর্ষণ করত’, গুরুগ্রামের স্পা-তে কাজে ঢুকে ভয়ঙ্কর অভিজ্ঞতা কিশোরীর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 8:00 AM

গুরুগ্রাম: একটি স্পা সেন্টারে কাজ করতে গিয়ে যৌন নির্যাতনের শিকার হলেন এক কিশোরী। ওই কিশোরীর অভিযোগ, স্পা অপারেটররা তাঁকে দিনের পর দিন যৌনতা করতে বাধ্য করিয়েছে। দিনে ১০-১৫ জনের সঙ্গে তাঁকে যৌনক্রিয়া করতে বাধ্য করা হত বলে অভিযোগ নির্যাতিতার কিশোরী। ঘটনা নিয়ে গুরুগ্রামের সেক্টর-৫১ মহিলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে বৃহস্পতিবার জানিয়েছে পুলিশ।

নির্যাতিতার অভিযোগ, ধর্ষণের বিষয়টি নিয়ে এর আগেও তিনি অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু সে সময় অভিযুক্তের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে, এ রকম বয়ান দিতে বাধ্য করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল বলে অভিযোগ। কিন্তু ওই অভিযুক্ত বিয়ে তো করেইনি, উল্টে কিশোরী ও তাঁর পরিবারের লোকেদের খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

থানায় দায়ের করা অভিযোগে ওই কিশোরী জানিয়েছেন, তিনি কাজ খুঁজছিলেন। সে সময় পূজা নামের এক মহিলার সঙ্গে তার আলাপ হয়। এক চিকিৎসকের ক্লিনিকে কাজ পায় ওই কিশোরী। কিন্তু ২ দিন পরই সেই কাজ থেকে তাড়িয়ে দেওয়া হয় তাকে। এর পর পুজা একটি স্পা-তে কাজ করার জন্য বলে। ওম্যাক্স গুরুগ্রাম মলের কিং স্পা-তে কাজের জন্য যায় ওই কিশোরী। সেখানে ঝুমা নামের এক মহিলার সঙ্গে আলাপ হয়। পুজা জানিয়েছিলেন ঝুমা তাঁর কাকিমা। পুলিশে অভিযোগে ওই নির্যাতিতা কিশোরী জানিয়েছেন, স্পাতে কাজে যোগ দিয়ে প্রথম দিন আমাকে ধর্ষণ করে এক ব্যক্তি। এর পর সেই কাজ ছেড়ে দিতে চাইলে, তাকে ধর্ষণের ভিডিয়ো দেখানো হয় বলে অভিযোগ। কাজ ছাড়লে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর হুমকি দেওয়া হয়।

ওই কিশোরী বলেছেন, “এর পর আমাকে পাঁচ দিন স্পাতে রেখে দেওয়া হয়েছিল। রোজ ১০-১৫ জনের সঙ্গে যৌনতা করতে বাধ্য করা হত।” পুলিশ জানিয়েছে, ঝুমা, পুজা, রুবেল এবং সাদ্দাম নামের চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬-ডি, ৩২৩, ৫০৬ ধারা এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।