Telangana Congress: ‘গুরুত্বপূর্ণ কথা আছে’, মহিলা কর্মীকে হোটেলে ডেকে ধর্ষণ কংগ্রেস নেতার

Congress leader: ঘটনা প্রসঙ্গে ওই মহিলা বলেন, "আমাকে নারায়ণপেটে প্রচারের দায়িত্ব দেওয়া হয়েছিল এবং সেই কারণে আমি সেখানে গিয়েছিলাম।

Telangana Congress: 'গুরুত্বপূর্ণ কথা আছে', মহিলা কর্মীকে হোটেলে ডেকে ধর্ষণ কংগ্রেস নেতার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 12:36 PM

হায়দরাবাদ: তেলঙ্গানার (Telangana) এক কংগ্রেস নেতার (Congress Leader) বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। দক্ষিণী রাজ্যের নারায়ণপেট জেলার শীর্ষ কংগ্রেস নেতার বিরুদ্ধে মামলা রুজু করেছে হায়দরাবাদের পুঞ্জগুত্তা থানার পুলিশ। কংগ্রেস নেতার বিরুদ্ধে এক মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে ওই মহিলা জানিয়েছেন, কংগ্রেস নেতা তাঁকে একটি হোটেলে নিয়ে গিয়েছিল এবং সেখানে তাঁর পানীয়তে মাদকদ্রব্য মিশিয়ে তাঁকে ধর্ষণ করেছে। লিখিত অভিযোগে ওই মহিলা জানিয়েছেন, তাঁকে ব্ল্যাকমেইল করার জন্য গোটা ধর্ষণের ঘটনা মোবাইলে রেকর্ড করে রাখা হয়েছে। পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, তিনি কংগ্রেসের একনিষ্ঠ কর্মী এবং ২০২০ সালের পুরসভা নির্বাচনে তাঁকে দলের তরফে প্রচারের দায়িত্বও দেওয়া হয়েছিল।

ঘটনা প্রসঙ্গে ওই মহিলা বলেন, “আমাকে নারায়ণপেটে প্রচারের দায়িত্ব দেওয়া হয়েছিল এবং সেই কারণে আমি সেখানে গিয়েছিলাম। সেখানেই আমার সঙ্গে ওই কংগ্রেস নেতার দেখা হয়। বিভিন্ন সময়ে তিনি আমার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছে। এমনকী সে প্রতিনিয়ত আমাকে মোবাইলে মেসেজ করত। এক সময় ওই কংগ্রেস নেতা আমাকে বিয়ে করার ইচ্ছেও প্রকাশ করেছিলেন।” ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, তিনি ওই কংগ্রেস নেতাকে তাঁর স্ত্রীয়ের প্রসঙ্গে জানতে চেয়েছিলেন। জবাবে কংগ্রেস নেতা তাঁকে জানায়, তাঁর স্ত্রী গুরুতর অসুস্থ এবং ৩ বছরের বেশি বাঁচবেন না সেই কারণে তাঁর এমন একজন মহিলা প্রয়োজন যে তাঁর দেখভাল করতে পারেন।

পুলিশ জানিয়েছে, অতীতেও দুব্বাকা জেলায় থাকার সময় ওই কংগ্রেস নেতা মদ্যপ অবস্থায় ওই মহিলার ঘরে এসেছিল এবং তাঁর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের জন্য জোরাজুরি করতে থাকে। কংগ্রেস নেতার প্রস্তাবে রাজি না হওয়ায়, ওই মহিলাকে শারীরিকভাবে হেনস্থা করে ওই কংগ্রেস নেতা। এরপর একদিন গুরুত্বপূর্ণ আলোচনার জন্য মহিলাকে হোটেলে ডেকে তাঁর পানীয়ে মাদক মিশিয়ে তাঁকে ধর্ষণ করে ওই কংগ্রেস নেতা। এমনকী ধর্ষণের ভিডিয়ো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিও দিতে থাকে ওই কংগ্রেস নেতা। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় ভারতীয় দণ্ড বিধির একাধিক ধারায় ধর্ষণ, অপরাধমূল ষড়যন্ত্রের মতো মামাল রুজু করা হয়েছে।