VIDEO: বন্দে ভারত উদ্বোধনে এসে রেললাইনে হুড়মুড়িয়ে পড়লেন বিজেপি বিধায়ক

BJP: নতুন ট্রেন সবে ছাড়বে, সেই সময় প্ল্যাটফর্মে এতটাই ভিড় হয়ে যায় শুরু হয় ধাক্কাধাক্কি। তাতেই পড়ে যান বিধায়ক। একদম ট্রেনের সামনেই পড়েন। আরেকটু হলে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। বিধায়ককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

VIDEO: বন্দে ভারত উদ্বোধনে এসে রেললাইনে হুড়মুড়িয়ে পড়লেন বিজেপি বিধায়ক
হুড়মুড়িয়ে রেললাইনে পড়ে যান বিজেপি বিধায়ক।Image Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 12:04 PM

উত্তর প্রদেশ: বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধন। সবুজ পতাকা দেখাতে গিয়ে সাংঘাতিক ঘটনা ঘটল বিজেপি বিধায়কের সঙ্গে। উত্তর প্রদেশের এটাওয়ার ঘটনা। আগ্রা-বারাণসী বন্দে ভারতের উদ্বোধনের সময় রেললাইনের উপর হুড়মুড়িয়ে পড়লেন তিনি।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, প্ল্যাটফর্মে অন্যান্যদের সঙ্গেই ছিলেন বিধায়ক সরিতা ভাদৌরিয়া। সকলেই অপেক্ষায় নতুন বন্দে ভারতের পথচলার। এরইমধ্যে হঠাৎ একটু এগিয়ে আসতে চান সরিতা। সেই সময় হালকা ধাক্কা, হুমড়ি খেয়ে রেললাইনে গিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত পুলিশ, দলীয় নেতা, রেলকর্মীরা লাইনে নেমে টেনে তোলেন তাঁকে।

নতুন ট্রেন সবে ছাড়বে, সেই সময় প্ল্যাটফর্মে এতটাই ভিড় হয়ে যায় শুরু হয় ধাক্কাধাক্কি। তাতেই পড়ে যান বিধায়ক। একদম ট্রেনের সামনেই পড়েন। আরেকটু হলে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। বিধায়ককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।  এই ঘটনায় হইচই শুরু হয়ে যায় স্টেশনে।