Ripun Bora: বড় ধাক্কা তৃণমূলে, একরাশ ক্ষোভ উগরে দল ছাড়লেন রিপুন বোরা

TMC: তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে চিঠি দিয়ে ইস্তফার কথা জানিয়েছেন। চিঠিতে তিনি বলেছেন যে বিগত দুই বছর ধরে চেষ্টা করলেও অসমে নির্বাচনে সাফল্য মেলেনি।

Ripun Bora: বড় ধাক্কা তৃণমূলে, একরাশ ক্ষোভ উগরে দল ছাড়লেন রিপুন বোরা
রীপুন বোরা। ফাইল চিত্রImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 02, 2024 | 12:59 PM

গুয়াহাটি: বড় ধাক্কা তৃণমূল কংগ্রেসে (TMC)। দল ছাড়লেন অসম ইউনিট প্রেসিডেন্ট রীপুন বোরা (Ripun Bora)। তিনি প্রেসিডেন্ট পদের পাশাপাশি তৃণমূল কংগ্রেস দল থেকেও ইস্তফা দিয়েছেন। জানা গিয়েছে, দলীয় নেতৃত্বের থেকে সমর্থনের অভাবের কারণ দর্শিয়েই দল থেকে ইস্তফা দিয়েছেন রীপুন বোরা।

রবিবারই তৃণমূল কংগ্রেস থেকে ইস্তফা দেন অসমের নেতা রীপুন বোরা। জানা গিয়েছে, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে চিঠি দিয়ে ইস্তফার কথা জানিয়েছেন। চিঠিতে তিনি বলেছেন যে বিগত দুই বছর ধরে চেষ্টা করলেও অসমে নির্বাচনে সাফল্য মেলেনি। সকলের মনে তৃণমূল কংগ্রেস পশ্চিমবঙ্গের আঞ্চলিক দল হিসাবে ধারণা থাকার কারণেই পরাজয় হয়েছে বলে উল্লেখ করেন।

রীপুন বোরা বলেন যে এই ধারণা বদলাতে টালিগঞ্জে ভূপেন হাজারিকার বাসভবনকে হেরিটেজ সাইট, কোচবিহারের মধুপুর ছত্রকে সাংস্কৃতিক ক্লাবে পরিণত করার পরামর্শ দেওয়া হয়েছিল। চিঠিতে তিনি লেখেন, “বিগত দেড় বছর ধরে মুখ্যমন্ত্রী মমতাদি ও আপনার সঙ্গে একাধিকবার দেখা করার চেষ্টা করলেও, তা সম্ভব হয়নি।”

এই খবরটিও পড়ুন

সূত্রের খবর, কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া ৬৮ বছরের নেতা ফের একবার কংগ্রেসেই ফিরে যেতে পারেন। ২০২২ সালের এপ্রিল মাসে তিনি কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)