করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারালেন ত্রিপুরার অ্যাডভোকেট জেনারেল তথা প্রাক্তন বিধায়ক অরুণকান্তি ভৌমিক

তাঁর মৃত্যুতে সমবেদনা প্রকাশ করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারালেন ত্রিপুরার অ্যাডভোকেট জেনারেল তথা প্রাক্তন বিধায়ক অরুণকান্তি ভৌমিক
অরুণকান্তি ভৌমিক

TV9 বাংলা ডিজিটাল: করোনা কেড়ে নিল ত্রিপুরার (Tripura) অভিজ্ঞ আইনজীবী তথা অ্যাডভোকেট জেনারেল অরুণকান্তি ভৌমিকের প্রাণ। সংবাদ সংস্থা আইএএনএস মারফত এই খবর মিলেছে।

কয়েক দিন ধরেই হৃদরোগে ভুগছিলেন বছর আশির অরুণকান্তি ভৌমিক। আগরতলায় তাঁর চিকিৎসা চলছিল। এরপর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আগরতলায় দুবার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলেও কলকাতার হাসপাতালে তাঁর করোনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট আসে। সেখানেই চিকিৎসা চলাকালীন প্রাণ হারান এই বর্ষীয়ান আইনজীবী।

সংবাদ সংস্থাকে অরুণ বাবুর ভাই অজিত ভৌমিক জানিয়েছেন, ত্রিপুরার দুটি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর দাদার। গত সপ্তাহের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু কলকাতায় এসে জানা গেল তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। অরুণকান্তি ভৌমিকের শেষকৃত্য কলকাতাতেই সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন: খুঁজতে হবে বিকল্প শক্তি, দু’দশকের মধ্যেই বৃহত্তম অর্থনীতির একটি হয়ে উঠবে দেশ: মুকেশ আম্বানী

তিনি আইনজীবীর পাশাপাশি  প্রাক্তন বিধায়কও। তাঁর মৃত্যুতে সমবেদনা প্রকাশ করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। টুইটে তিনি লিখেছেন, “রাজ্যের অ্যাডভোকেট জেনারেল এবং অত্যন্ত সুহৃদয় ব্যক্তি অরুণকান্তি ভৌমিকের প্রয়াণে আমি অত্যন্ত ব্যথিত। ঈশ্বরের কাছে তাঁর আত্মার সদগতি কামনা করি। এই কষ্টদায়ক মুহূর্তে ভগবান তাঁর পরিবারকে দুঃখ সহ্য করার শক্তি প্রদান করুক।” এছাড়াও সমবেদনা প্রকাশ করেছেন ত্রিপুরার শিক্ষামন্ত্রী রতন লাল নাথ ও সাংসদ প্রতিমা ভৌমিক।

Click on your DTH Provider to Add TV9 Bangla