ভুয়ো নামে বিশেষ চাহিদাসম্পন্ন কিশোরীকে অপহরণ ও ধর্ষণ, গ্রেফতার যুবক

জলের লাইন সারাই করতে ওই কিশোরীর বাড়ির কাছে কাজ করতে এসেছিল ওই যুবক। সে নিজেকে তেনু দাস নামে পরিচয় দেয়। এরপরই সুযোগ বুঝে ওই কিশোরীকে অপহরণ ও ধর্ষণ করে অভিযুক্ত যুবক।

ভুয়ো নামে বিশেষ চাহিদাসম্পন্ন কিশোরীকে অপহরণ ও ধর্ষণ, গ্রেফতার যুবক
প্রতীকী চিত্র।

আগরতলা: ১৫ বছরের এক বিশেষ চাহিদা সম্পন্ন কিশোরীর অপহরণ ও ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল ২৯ বছর বয়সী এক যুবককে। ত্রিপুরা পুলিশের তরফে জানানো হয়, জসিমুদ্দিন নামক ওই যুবক আপাতত পুলিশ হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৩ মে ওই কিশোরীর দাদা থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগ জানায়। এরপরই উত্তর ত্রিপুরার একটি গ্রাম থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, জলের লাইন সারাই করতে ওই কিশোরীর বাড়ির কাছে কাজ করতে এসেছিল ওই যুবক। সে নিজেকে তেনু দাস নামে পরিচয় দেয়। এরপরই নানা অছিলায় মেলামেশা শুরু করে এবং সুযোগ বুঝে ওই কিশোরীকে অপহরণ ও ধর্ষণ করে।

কিশোরীর দাদার অভিযোগের প্রেক্ষিতেই রবিবার ওই যুবককে গ্রেফতার করা হয়। জেরায় জসিমুদ্দিন জানিয়েছে, সে ওই কিশোরীকে বিয়ে করেছিল এবং তাঁরা একসঙ্গেই থাকছিল।

উত্তর ত্রিপুরা পুলিশের প্রধান ভানুপ্রদ চক্রবর্তী বলেন, “ওই যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে।”

আরও পড়ুন: ২-ডিজির কামাল! ১ ঘণ্টাতেই ৬৫ থেকে ৯০-এ পৌঁছল সত্তোরোর্ধ্ব বৃদ্ধার অক্সিজেন মাত্রা

Click on your DTH Provider to Add TV9 Bangla