টুইটার তরজার মাঝেই ‘কু’ গাইলেন বিপ্লব দেবও, প্রথমেই শ্রদ্ধা জানালেন বিশেষ ব্যক্তিকে

Biplab Kumar Deb Joins Koo: প্রতিদিনই রাজ্যের করোনা আপডেট টুইটারে পোস্ট করেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। যদিও সোমবার রাতে তিনি কু-তেও করোনা আপডেট শেয়ার করেন।

টুইটার তরজার মাঝেই 'কু' গাইলেন বিপ্লব দেবও, প্রথমেই শ্রদ্ধা জানালেন বিশেষ ব্যক্তিকে
ফাইল চিত্র।

আগরতলা: টুইটার নিয়ে বিতর্কে যখন সরগরম গোটা দেশ, সেই সময়ই কু(Koo)-তে নাম লেখালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব (Biplab Kumar Deb)। নতুন সোশ্যাল মাধ্যমে যোগ দিয়েই তিনি সঙ্গীত জগতের প্রবাদ প্রতীম শিল্পী রাহুল দেব বর্মন(Rahul Deb Burman)-র প্রতি শ্রদ্ধা জানালেন।

প্রতিদিনই রাজ্যের করোনা আপডেট টুইটারে পোস্ট করেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। যদিও সোমবার রাতে তিনি কু-তেও করোনা আপডেট শেয়ার করেন। আইনি সুরক্ষা হারানোর পর থেকে একের পর এক মামলা দায়ের করা হয়েছে টুইটারের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে বিভিন্ন রাজনৈতিক নেতাদের কু-এ যোগ দেওয়া বেশ ইঙ্গিতপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

এ দিকে, বিপ্লব দেবের কু-এ যোগ দেওয়ার খবরে সংস্থার প্রতিষ্ঠাতা তথা সিইও আপ্রামেয়া রাধাকৃষ্ণ (Aprameya Radhakrishna) বলেন, “মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব কু-তে যোগ দেওয়ায় ত্রিপুরার মানুষদের কাছে নিজের ভাষায় যোগাযোগ করার নতুন পথ দেখাবে।”

কু-এর সাহায্যে সাধারণ মানুষ দেশের নেতা-মন্ত্রীদের সঙ্গে যোগাযোগ স্থাপনের সুযোগ পান বলেই জানান সংস্থার সিইও। তিনি বলেন, “দেশের বিভিন্ন রাজ্যের নেতা-মন্ত্রীরা যোগ দিচ্ছেন। তাদের দেখে অনুপ্রাণিত হয়েই সাধারণ মানুষ যোগ দেবেন। যাবতীয় খবরের আপডেট তাঁরা নিজেদের ভাষাতেই পেয়ে যাবেন, যা বাকি ওয়েবসাইটে পাওয়া যায় না।”

আরও পড়ুন: রাত বাড়তেই জম্মুর আকাশে ড্রোনের দৌরাত্ম্য, ফের বায়ুসেনার ঘাঁটির কাছে ড্রোনের ঘোরাফেরা!

Click on your DTH Provider to Add TV9 Bangla