UP Auto: ১,২,৩… একটি অটোতে এত জন যাত্রী? গুনতে গুনতে হতভম্ব পুলিশকর্মীরা, দেখুন ভিডিয়ো

Auto Driver: পুলিশ সূত্রে জানা গিয়েছে, অটোটিকে প্রথমবার বিন্ডকি কোতওয়ালি এলাকায় স্পিডগান দিয়ে পরীক্ষা করেন পুলিশকর্মীরা। স্বাভাবিকের থেকে অনেকে বেশি থাকায় অটোটিতে ধাওয়া করেন পুলিশকর্মীরা।

UP Auto: ১,২,৩... একটি অটোতে এত জন যাত্রী? গুনতে গুনতে হতভম্ব পুলিশকর্মীরা, দেখুন ভিডিয়ো
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2022 | 8:45 AM

ফতেহপুর: যাতায়াতের সুবিধার জন্য আমরা অনেকেই অটো ব্যবহার করি। কর্মক্ষেত্রে অটোতে যাতায়াতের ক্ষেত্রে যেমন সুবিধায় হয়, তেমনভাবেই খরচও অনেকটাই কমে। সাধারণত একটি অটোতে সব মিলিয়ে ৫-৬ জনের বেশি যাত্রী যাতায়াত করতে পারে। তবে অনেক সময় অটোচালকদের বিস্তর অভাব অভিযোগ ওঠে। উত্তর প্রদেশে দ্রুত গতিতে চলা একটি অটোকে আটক করে চোখ কপালে উঠে গিয়েছে পুলিশকর্মীদের। পুলিশ কর্মীরা দেখেন ওই অটোতে শিশু ও প্রাপ্তবয়স্কদের মিলিয়ে মোট ২৭ জন যাত্রী রয়েছেন। অটো থেকে একের পর এক যাত্রীকে নামতে দেখে অবাক হয়ে গিয়েছেন পুলিশ আধিকারিকরা।

দ্রুত গতিতে চলমান ওই অটো আটক করার পর গুনে গুনে তা থেকে যাত্রীদের নামিয়েছিলেন পুলিশকর্মীরা। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। উত্তর প্রদেশের ফতেহপুর জেলায় এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অটোটিকে প্রথমবার বিন্ডকি কোতওয়ালি এলাকায় স্পিডগান দিয়ে পরীক্ষা করেন পুলিশকর্মীরা। স্বাভাবিকের থেকে অনেকে বেশি থাকায় অটোটিতে ধাওয়া করেন পুলিশকর্মীরা। ধাওয়া করে অটোটিকে ধরে ফেলার পরে একের পর এক যাত্রীকে অটো থেকে নামাতে শুরু করেন পুলিশকর্মীরা। অটো চালক সহ মোট ২৭ জন গাড়ি থেকে বের করে আনেন পুলিশকর্মীরা। পুলিশ কর্মীরা অটোটিকে বাজেয়াপ্ত করেছে।