Bizarre: ভালবেসে বিয়ে, তারপরই স্বামীর বন্ধুরা ঘরে আসতে শুরু করে…আসল রূপ দেখে হাড়হিম স্ত্রীর

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Nov 16, 2022 | 5:14 PM

Uttar Pradesh: বন্ধুদের বাড়িতে ডেকে অভিযুক্ত নিজের স্ত্রীকে তাঁদের সঙ্গে যৌন সম্পর্ক করতে বাধ্য করতেন। এবং নিজেও সেখানে উপস্থিত থাকতেন।

Bizarre: ভালবেসে বিয়ে, তারপরই স্বামীর বন্ধুরা ঘরে আসতে শুরু করে…আসল রূপ দেখে হাড়হিম স্ত্রীর
প্রতীকী ছবি

লখনউ: ভালবাসা গড়ে উঠেছিল। সেই প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের থেকেই স্বামীর আচরণ দেখে হতাশ হয়ে পড়েন মহিলা। তার পর তিনি জানতে পারেন তাঁর স্বামী এর আগেও দুজনকে বিয়ে করেছিলেন। তা নিয়ে প্রতিবাদ জানাতেই ঝামেলা শুরু হয় স্বামীর সঙ্গে। ওই মহিলাকে তাঁর স্বামী মারধর করে বলে অভিযোগ। এর পর স্বামীর এক বন্ধুর সঙ্গে তাঁকে যৌন সম্পর্ক করতে বাধ্য করা হয় বলে অভিযোগ। এ রকম ভাবে প্রতি রাতেই বিভিন্ন বন্ধুদের এনে তাঁদের সঙ্গে যৌন সম্পর্ক করতে স্বামী বাধ্য করতেন বলে অভিযোগ ওই মহিলার। এর পরই থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে যৌন অত্যাচারের অভিযোগ দায়ের করেন ওই মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের চাখেরি শহরে।

স্বামীর একাধিক বিয়ের কথা জানার পর থেকেই ওই মহিলার উপর অত্যাচার শুরু হয় বলে অভিযোগ। বন্ধুদের বাড়িতে ডেকে অভিযুক্ত নিজের স্ত্রীকে তাঁদের সঙ্গে যৌন সম্পর্ক করতে বাধ্য করতেন। এবং নিজেও সেখানে উপস্থিত থাকতেন। এই কাজে বাধা দেওয়ায় অভিযুক্ত মহিলার গয়না ও জিনিসপত্র কেড়ে নিয়ে তাঁকে বাড়ি থেকে বের করে দেন বলে অভিযোগ।

ওই মহিলা পুলিশকে দায়ের করা অভিযোগ জানিয়েছেন, ওই ব্যক্তি মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তাঁদের বিয়ে করতেন তার পর গয়না, জিনিস কেড়ে নিয়ে বাড়ি থেকে তাঁড়িয়ে দিতেন। তাতে বাধা দিলে বন্ধুদের সঙ্গে যৌনতা করতে বাধ্য করতেন।

ঘটনা নিয়ে চাখেরির পুলিশ অফিসার শৈলেন্দ্র সিং বলেছেন, “মহিলা অভিযোগ করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে। আমরা ওই ব্যক্তির দুই স্ত্রীর খোঁজ চালাচ্ছি। তাঁদেরও বয়ান নথিভুক্ত করা হবে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla