UP Assault Case: আট দিন বন্দি করে লাগাতার ধর্ষণ, অভিযোগ নিতে অস্বীকার পুলিশের, আদালতের নির্দেশে মামলা রুজু

তবে সূত্র মারফত পুলিশ জানতে পেরেছে, ওই মহিলা ও অভিযুক্ত ব্যক্তি পূর্ব পরিচিত। সেই কারণে মহিলা নিখোঁজ হয়ে যাওয়ার পর তাঁর পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়নি।

UP Assault Case: আট দিন বন্দি করে লাগাতার ধর্ষণ, অভিযোগ নিতে অস্বীকার পুলিশের, আদালতের নির্দেশে মামলা রুজু
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2022 | 7:19 AM

পিলভিট: উত্তর প্রদেশে এক নির্মম ধর্ষণের ঘটনা সামনে এসেছে। বৃহস্পতিবার নির্যাতিতার অভিযোগ সামনে এসেছে। নির্যাতিতা জানিয়েছেন, তাঁকে ৮ দিন বন্দি করে রেখে ধর্ষণ করা হয়েছে। পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করায় আদালতের দ্বারস্থ হয়েছিলেন ওই মহিলা, তার ভিত্তিতে এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। সংহারি থানার স্টেশন হাউজ অফিসার মদন মোহন চতুর্বেদী জানিয়েছেন, মহিলার অভিযোগ থেকে জানা গিয়েছে, ১৫ জুন ওই মহিলাকে তাঁর বাড়ি যাওয়ার জন্য জোর করেছিল অভিযুক্ত ব্যক্তি।

নির্যাতিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, গৌহানিয়া রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ের সামনে বাজার করার সময় অভিযুক্ত ব্যক্তির সঙ্গে তাঁর দেখা হয়। সেখান থেকে নিজের মোটরবাইকে ওই মহিলাকে নিজের বাড়িতে নিয়ে গিয়েছিলেন অভিযুক্ত ব্যক্তি। তাঁকে সেখানে ৮ ধরে বন্দি করে লাগাতার ধর্ষণ করা হয়েছে, পুলিশকে এমনটাই জানিয়েছেন ওই মহিলা। মহিলা জানিয়েছেন, ধর্ষণে বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকে খুনের হুমকি দিতেন ওই ব্যক্তি।

তবে সূত্র মারফত পুলিশ জানতে পেরেছে, ওই মহিলা ও অভিযুক্ত ব্যক্তি পূর্ব পরিচিত। সেই কারণে মহিলা নিখোঁজ হয়ে যাওয়ার পর তাঁর পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়নি। মহিলা জানিয়েছেন, স্থানীয় থানার পুলিশকে আগে ঘটনার কথা জানালেও তারা কোনও পদক্ষেপ করেনি এবং সেই কারণে বাধ্য হয়ে তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। আদালতের নির্দেশের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। উত্তর প্রদেশে আরও এক ধর্ষণের অভিযোগ ওঠায় নতুন করে আলোচনা শুরু হয়েছে। গতকালই লখিমপুর খেরিতে দুই নাবালিকা বোনের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে সেরাজ্যের পরিস্থিতি উত্তপ্ত। গ্রামবাসীদের অভিযোগ ওই দুই নাবালিকাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।