UP Snake Bite: সর্পাঘাতে মৃত দাদার শেষকৃত্যে যোগ দিতে এসে সাপের কামড়ে মৃত ভাইও

Uttar Pradesh: পুলিশ আধিকারিক জানিয়েছেন, শুধুমাত্র গোবিন্দই নয়, ওই বাড়িতে বসবাসকারী তাদের অন্য আত্মীয় চন্দ্রশেখর পাণ্ডেকেও বুধবার রাতে সাপে কামড়েছে।

UP Snake Bite: সর্পাঘাতে মৃত দাদার শেষকৃত্যে যোগ দিতে এসে সাপের কামড়ে মৃত ভাইও
ছবি- প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Aug 05, 2022 | 2:27 PM

বলরামপুর: এ যেন এক মর্মান্তিক সমাপতন! দাদার শেষকৃত্যে যোগ দিতে এসে একই কায়দায় প্রাণ হারালেন এক যুবক। উত্তর প্রদেশের (Uttar Pradesh) এক  গ্রামে এই ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার পুলিশ জানিয়েছে, সর্পাঘাতে মৃত দাদার শেষকৃত্যে যোগ দিতে এসে সাপের কামড়ে প্রাণ হারিয়েছেন এক যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোবিন্দ মিশ্র নামের ওই যুবককে ঘুমন্ত অবস্থায় সাপে ছোবল দিয়েছে। স্থানীয় থানার সার্কেল অফিসার রাধারমণ সিং সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে, বুধবার উত্তর প্রদেশের ভবানীপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে। মৃত যুবকের দাদা অরবিন্দ মিশ্র মঙ্গলবার সর্পাঘাতে মারা গিয়েছেন। থানার পুলিশ আধিকারিক বলেন, “ঘুমন্ত অবস্থা গোবিন্দকে সাপে ছোবল দিয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়েছে।”

পুলিশ আধিকারিক জানিয়েছেন, শুধুমাত্র গোবিন্দই নয়, ওই বাড়িতে বসবাসকারী তাদের অন্য আত্মীয় চন্দ্রশেখর পাণ্ডেকেও বুধবার রাতে সাপে কামড়েছে। তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, চন্দ্রশেখরের অবস্থা সঙ্কটজনক। স্থানীয় বাসিন্দাদের থেকে জানা গিয়েছে, গোবিন্দ ও চন্দ্রশেখর দু’জনই কর্মসূত্রে লুধিয়ানাতে থাকতেন। অরবিন্দের মৃত্যুর খবর পেয়েই শেষকৃত্যে যোগ দিতে তারা উত্তর প্রদেশে আসেন। একের পর এক সাপের কামড়ের ঘটনা সামনে আসায় স্বাভাবিকভাবে গ্রামে আতঙ্ক ছড়িয়েছে।

এই ঘটনার পর সিনিয়র প্রশাসনিক ও স্বাস্থ্য দফতরের আধিকারিকরা গ্রাম পরিদর্শন করেছেন এবং স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথাও বলেছেন। স্থানীয় বিধায়কর কৈলাশ নাথ শুক্লা মৃতদের পরিবারের সঙ্গে দেখা করে তাদের সবরকমভাবে সাহায্যের আশ্বাস দিয়েছেন। গ্রামে যাতে সাপের উপদ্রব কমে তা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের কর্তাদের নির্দেশ দিয়েছেন বিধায়ক। একই পরিবারের দুই সদস্যের মর্মান্তিক পরিণতি দেখে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla