Bihar: বিহারে ইন্ডিয়া জোটের নেতার বাবাকে কুপিয়ে খুন, সিট গঠন করে তদন্ত শুরু

Bihar: যে বাড়িতে জিতেন সাহানি থাকেন, সেই বাড়ির একেবারে সামনেই থাকেন মুকেশ সাহানি। সিনিয়র অফিসার রেড্ডি জানান, তিন সদস্যর স্পেশাল ইনভেস্টিগেশন টিম বা এসআইটি গঠন করা হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, কোনও চুরির ঘটনা এর নেপথ্যে থাকতে পারে। হতে পারে শত্রুতার কারণে এই হামলা।

Bihar: বিহারে ইন্ডিয়া জোটের নেতার বাবাকে কুপিয়ে খুন, সিট গঠন করে তদন্ত শুরু
ভিআইপি নেতা মুকেশ সাহানি। Image Credit source: X
Follow Us:
| Updated on: Jul 16, 2024 | 1:58 PM

বিহার: ইন্ডিয়া ব্লকের নেতা তথা বিকাশশীল ইনসান পার্টির বা ভিআইপি (VIP) সুপ্রিমো মুকেশ সাহানির বাবাকে নৃশংসভাবে খুন। বাড়িতে ঢুকে খুন করা হয়েছে বিহারের প্রাক্তন মন্ত্রী মুকেশ সাহানির বাবা জিতেন সাহানিকে। বিহারের দ্বারভাঙার ঘটনা। মঙ্গলবার সকালে জিতেন সাহানির দেহ উদ্ধার হয় তাঁর শোওয়ার ঘর থেকেই। সিনিয়র পুলিশ অফিসার জগন্নাথ রেড্ডি জানান, ঘটনার তদন্ত চলছে। এদিকে এরকম ভিভিআইপির বাড়িতে এমন ঘটনা কার্যত স্তম্ভিত এলাকার লোকজন।

বিহার সরকারের প্রাক্তন মন্ত্রী মুকেশ সাহানির বিকাশশীল ইনসান পার্টি রাজ্যের ওবিসি সম্প্রদায়ের মধ্য়ে যথেষ্ট জনভিত্তি রয়েছে। ভিআইপি এই মুহূর্তে এনডিএ বিরোধী জোট ইন্ডিয়ার সমর্থনে। রাজ্যে আরজেডি ও কংগ্রেসের সঙ্গে জোটে রয়েছে তারা।

যে বাড়িতে জিতেন সাহানি থাকেন, সেই বাড়ির একেবারে সামনেই থাকেন মুকেশ সাহানি। সিনিয়র অফিসার রেড্ডি জানান, তিন সদস্যর স্পেশাল ইনভেস্টিগেশন টিম বা এসআইটি গঠন করা হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, কোনও চুরির ঘটনা এর নেপথ্যে থাকতে পারে। হতে পারে শত্রুতার কারণে এই হামলা।

এই ঘটনায় বিহারের প্রধান বিরোধী শক্তি আরজেডি নীতীশ সরকারের সমালোচনা করেছে। আরজেডির মুখপাত্র শক্তি যাদবের কথায়, “বিহারে কী চলছে এসব? খুনের খবর ছাড়া একটা দিনও যায় না। নির্লিপ্ত সরকার চলছে। গোটা সিস্টেমটাই ধসে গিয়েছে।”

রাজ্যের উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা সম্রাট চৌধুরী বলেন, এই ঘটনা দুর্ভাগ্যজনক। অপরাধীদের কড়া শাস্তি দেওয়া হবে। কেন্দ্রীয় মন্ত্রী এলজেপি (রামবিলাস) নেতা চিরাগ পাসওয়ানও বলেন, অপরাধীদের যথাযোগ্য শাস্তি দেওয়া হবে।