Bizarre: মত্ত স্বামীর নরম মাংসল অংশ কামড়ে ধরলেন স্ত্রী! প্রাণ বাঁচাতে অস্ত্রোপচার

wife bite husband: স্বামীর এমন হাল করেছেন। যাতে স্বামীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। স্বামীর একটি অঙ্গের ভালরকমের ক্ষতিও হয়েছে বলে জানা গিয়েছে।

Bizarre: মত্ত স্বামীর নরম মাংসল অংশ কামড়ে ধরলেন স্ত্রী! প্রাণ বাঁচাতে অস্ত্রোপচার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 5:39 PM

লখনউ: রোজই মদ খেয়ে বাড়িতে ফেরেন স্বামী। মত্ত অবস্থায় বাড়ি ফিরেই স্ত্রীকে হেনস্থা শুরু করেন। মারধর, গালিগালাজ নিত্যদিনের কাজ হয়ে দাঁড়িয়েছে। দিনের পর দিন স্বামীর এই অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন ওই মহিলা। অবশেষে স্বামীর অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ান তিনি। তা করতে গিয়ে স্বামীর এমন হাল করেছেন। যাতে স্বামীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। স্বামীর একটি অঙ্গের ভালরকমের ক্ষতিও হয়েছে বলে জানা গিয়েছে। অস্ত্রোপচার করতে হয়েছে। হাসপাতালে এখনও চিকিৎসাধীন রয়েছেন স্ত্রীর মারে আহত স্বামী। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের লখনউয়ের ঠাকুরগঞ্জ এলাকায়। এই ঘটনার পর ওই মহিলাকে আটক করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার ব্যাপারে জানতে চাইছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই যুগল লখনউয়ের ঠাকুরগঞ্জের বাসিন্দা। তিন বছর আগে বিয়ে হয়েছিল তাঁদের। ওই ব্যক্তি পেশায় ড্রাইভার ছিলেন। তিনি মদে আসক্ত ছিলেন। এই নিয়ে প্রায়শই ওই যুগলের মধ্যে ঝামেলা হত। এর জন্য প্রায় এক বছর আলাদা থাকতেন তাঁরা। সম্প্রতি ফের এক সঙ্গে থাকা শুরু করলেও ঝামেলা লেগেই থাকত।

সম্প্রতি মদ খেয়ে বাড়ি এসে ঝামেলা শুরু করেন ওই ব্যক্তি। তখন স্ত্রীর সঙ্গে মারামারিতে তাঁর জিভ কাটা যায়। স্ত্রী স্বামীর জিভ কামড়ে ধরেছিলেন বলে অভিযোগ। এর জেরে জিভ মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। ওই ব্যক্তিকে কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটিতে ভর্তি করা হয়েছে। লখনউয়ের এই হাসপাতালেই হয়েছে আহত স্বামীর জিভে অস্ত্রোপচার। ওই মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আঠক করেছে পুলিশ।