Goa Murder Case: গোয়া সমুদ্র সৈকতেই প্রেমিকাকে ছুরি মেরে খুন, গ্রেফতার যুবক

Goa Murder Case: গোয়া সমুদ্র সৈকতেই প্রেমিকাকে ছুরি মেরে খুন, গ্রেফতার যুবক
ছবি- প্রতীকী চিত্র

Murder Case: পুলিশ সূত্রে খবর, তরুণী সম্পর্ক ভেঙে দেওয়ার কথা বলায় ওই যুবকের প্রাথমিকভাবে মন খারাপ হয়েছিল, কিন্তু পরে তাঁর মনেই প্রতিহিংসার আগুন জ্বলে ওঠে

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 20, 2022 | 12:10 PM

পানাজি: কথায় আছে ‘এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড ওয়ার’। প্রেমের সম্পর্কের (Love Affairs) থেকে সুন্দর সম্পর্ক গোটা বিশ্ব ব্রক্ষ্মান্ডে বিরল। কিন্তু তাঁর মানে কখনই এটা নয়, প্রেমের জন্য একজন অন্যজনের জীবনের তোয়াক্কা করবে না। কখনও কখনও মনে হয় প্রিয় মানুষটির সঙ্গে কোথাও বিশেষ কোনও মুহূর্তে কাটানো যেত, তবে হয়তো মনটা আরও ভাল হয়ে যেত। সেই কারণে আজকাল যুগলরা শহরে ঘিঞ্জি পরিবেশ ছেড়ে প্রিয় মানুষের হাত ধরে সমুদ্র সৈকত বা পাহাড়ের উদ্দেশে রওনা দিতেই অভ্যস্ত। জনপ্রিয় ভ্রমণকেন্দ্রগুলির তালিকায় প্রথম নামই আসে গোয়ার। কিন্তু গোয়াতে (Goa) গিয়ে যে এমন পরিণতির মুখোমুখি হতে হবে, তা হয়তো কল্পনাও করতে পারেননি তরুণী। প্রেম যেমন মানুষকে বদলে যেতে শেখায়, ঠিক তেমনভাবেই ব্যর্থ প্রেম কখনও কখনও মারাত্মক প্রতিহিংসাপরায়ণ করে তোলে। সেই প্রতিহিংসার আগুনেই এবার ঝলসে গেল আরও একটি প্রাণ। ২৬ বছর বয়সী কিষাণ কলংগুটকার নামে এক যুবককে তাঁর ১৯ বছর বয়সী প্রেমিকার হত্যাকাণ্ডের (Goa Murder Case) অভিযোগে গ্রেফতার করেছে গোয়া পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে দক্ষিণ গোয়ার ভেলাসন সৈকতে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। ওই তরুণী ও যুবকের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তরুণী সম্পর্কে ভেঙে দেওয়ার কথা বলায় তাঁকে খুন করে ওই যুবক। দক্ষিণ গোয়ার পুলিশ সুপার অভিষেক ধনিয়া জানিয়েছেন, “অভিযুক্ত যুবকের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। ওই যুবক একটি কলেজে পড়াশুনা করে। বুধবারই প্রেমিকার সঙ্গে সে গোয়া এসেছিল।”

পুলিশ সূত্রে খবর, তরুণী সম্পর্ক ভেঙে দেওয়ার কথা বলায় ওই যুবকের প্রাথমিকভাবে মন খারাপ হয়েছিল, কিন্তু পরে তাঁর মনেই প্রতিহিংসার আগুন জ্বলে ওঠে এবং সে তরুণীকে খুনের সিদ্ধান্ত নেয়। পুলিশ জানিয়েছে, রাগের বশে সে ওই তরুণীকে একাধিকবার ছুরি দিয়ে আঘাত করে এবং সমুদ্র সৈকতেই তাঁকে হত্যা করে। হত্যা করার পর ঝোপের আড়ালে মৃতদেহ লুকিয়ে সেখান থেকে চম্পট দেয়। মৃতদেহ খুঁজে পাওয়ার পর থেকেই ঘটনার তদন্তে নেমেছিল পুলিশ। ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA