Uttar Pradesh Incident : জন্মদিনের ‘রুটি’ ডেকে আনল মৃত্যু, কী হয়েছিল সানির সঙ্গে?

Uttar Pradesh Incident : নিজের জন্মদিনে রেস্তোরাঁ থেকে রুটি অর্ডার করেছিলেন সানি। রুটি কম আসায় রেস্তোরাঁ মালিকের সঙ্গে বচসা হয়। তারপর হাতাহাতিতে জন্মদিনের দিনই মৃত্যু হয় যুবকের।

Uttar Pradesh Incident : জন্মদিনের 'রুটি' ডেকে আনল মৃত্যু, কী হয়েছিল সানির সঙ্গে?
গ্রাফিক্স সৌজন্যে : অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 4:37 PM

বরেলি : প্রতিদিন নানান খুনোখুনি, মারপিটের ঘটনা আমাদের নজরে আসে। সংবাদ শিরোনামেই দেখা গিয়েছিল, সম্প্রতি ম্য়াগির জন্য স্বামী-স্ত্রীর বিচ্ছেদ পর্যন্ত হয়েছে। এবার সামান্য রুটির জন্য রক্তারক্তি কাণ্ড বেঁধে গেল উত্তর প্রদেশে। শুধু তাই নেই। রুটি নিয়ে বিবাদের জেরে প্রাণও গেল এক ৩০ বছর বয়সী যুবকের। উত্তর প্রদেশের বরেলির ঘটনা। গতকাল ক্য়ান্টনমেন্ট পুলিশ স্টেশন এলাকায় রুটি নিয়ে বিবাদের জেরে যুবকের জন্মদিন মৃত্য়ুদিনে পরিণত হল।

শহরের চানেহাটা এলাকায় বাড়ি সানির। রবিবার ছিল তাঁর জন্মদিন। ২৯ পেরিয়ে ৩০ এ পা দিলেন তিনি। কিন্তু এই দিনটাই পৃথিবীতে তাঁর শেষ দিন হবে তা হয়ত কল্পনা করতে পারেননি। জন্মদিন উদযাপনে বাড়িতেই ছিমছাম ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল। সেই কারণে স্থানীয় একটি রেস্তোরাঁ থেকে ১৫০ টি রুটি অর্ডার করেছিলেন। সেই রুটির জন্য দামও দিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু প্যাকেট খুলতেই দেখা যায় রেস্তোরাঁর তরফে পাঠানো হয়েছে মাত্র ৪০ টি রুটি। তা দেখেই সানি ও তাঁর ভাই বুবলু সেই রেস্তোরাঁয় যান। এবং পুরো বিষয়টি রেস্তোরাঁর মালিককে জানান। সূত্রের খবর, এই বিষয়কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বচসা বাঁধে।

সেই বচসা আরও গড়াতেই তা হাতাহাতির রূপ নেয়। রেস্তোরাঁর মালিক জ়িশান ও তাঁর সহকর্মীকরা লাঠি নিয়ে দুই ভাইয়ের উপর চড়াও হন বলে অভিযোগ করা হয়েছে। মারপিটে গুরুতর জখম হন সানি ও তাঁর ভাই। জখম অবস্থায় সঙ্গে সঙ্গে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জন্মদিন না ফুরোতেই মৃত্যুর কোলে ঢলে পড়েন সানি। পুলিশ জানিয়েছে, বুবলু এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় ক্য়ান্টনমেন্ট পুলিশ স্টেশনে রেস্তোরাঁর মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন মৃত সানির বাবা। রেস্তোরাঁর মালিকের দুই ভাই ও কর্মীদের এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। যেখানে জ়িশানের এখনও খোঁজ চলছে।