Abhishek Banerjee: পঞ্চায়েতের আগে কেষ্ট-হীন বীরভূম ভাবাচ্ছে তৃণমূলকে? শুক্রবারেই বৈঠকে বসছেন অভিষেক

Abhishek Banerjee: এই প্রথম অনুব্রতকে ছাড়া বীরভূমের তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসতে চলেছে শীর্ষ নেতৃত্ব। তৃণমূলের সেকেন্ডে ইন কমান্ডের মুখোমুখি হবেন, জেলার বিধায়ক ও শাখা সংগঠনের প্রধানেরা।

Abhishek Banerjee: পঞ্চায়েতের আগে কেষ্ট-হীন বীরভূম ভাবাচ্ছে তৃণমূলকে? শুক্রবারেই বৈঠকে বসছেন অভিষেক
অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে বৈঠক
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Nov 25, 2022 | 12:02 AM

কলকাতা: সেই অগস্ট মাসে জেলে গিয়েছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। দফায় দফায় আদালতে পেশ করা হলেও এখনও জেল থেকে বেরতে পারেননি বীরভূমের বেতাজ বাদশা। বরং একের পর এক অভিযোগ সামনে আনছেন গোয়েন্দারা। সিবিআই-এর সঙ্গে যুক্ত হয়েছে ইডি-র মামলা। ফলে কেষ্ট মণ্ডল যে এখনই অব্যাহতি পাবেন না, তেমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল। আর এবার অনুব্রত-হীন জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)। অন্যান্য জেলার নেতাদের সঙ্গে বৈঠকে বসলেও বীরভূমের নেতৃত্বের সঙ্গে বৈঠক হয়নি। শুক্রবার সেই নেতাদের সঙ্গে ক্যামাক স্ট্রিটের অফিসে বৈঠকে বসতে চলেছেন অভিষেক।

এই প্রথম অনুব্রতকে ছাড়া বীরভূমের তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসতে চলেছে শীর্ষ নেতৃত্ব। তৃণমূলের সেকেন্ডে ইন কমান্ডের মুখোমুখি হবেন, জেলার বিধায়ক ও শাখা সংগঠনের প্রধানেরা। বেলা তিনটেয় সেই বৈঠক রয়েছে। দলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নেওয়ার পর অভিষেকের সঙ্গে বীরভূম জেলা নেতৃত্বের এটাই প্রথম বৈঠক।

অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পরও তাঁকে জেলা সভাপতির পদ থেকে সরায়নি তৃণমূল। তবে পঞ্চায়েত ভোট ক্রমশ এগিয়ে আসছে। অনুব্রতর ছাড়া পাওার সম্ভাবনাও কম। তাই বীরভূমের নিয়ন্ত্রণ কি এবার সরাসরি নিচ্ছে ক্যামাক স্ট্রিট? প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। রাজনৈতিক ভাবে গুরুত্বপূর্ণ এই জেলা বীরভূম এখন পরিচালনা করছে জেলার দুই সাংসদ এবং চার বিধায়ককে নিয়ে তৈরি একটি কমিটি। তবে ভোট যত এগোচ্ছে সংগঠনের অবস্থা ততই ভাবাচ্ছে ঘাসফুল শিবিরকে।

মাস কয়েক আগে বিভিন্ন জেলা নিয়ে ম্যারাথন বৈঠক করেছেন অভিষেক। আর এবার বীরভূম। শুক্রবারের সেই গুরুত্বপূর্ণ বৈঠকের আগে বৃহস্পতিবার বিধানসভায় বীরভূমের দুই নেতা চন্দ্রনাথ সিনহা এবং আশিস বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠক থেকে কী সিদ্ধান্ত হয়, সাংগঠনিক কোনও বদল হয় কি না, সে দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla