ডেটিং অ্যাপে আলাপ, ডেটে গিয়েই হল বিপদ! মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ শহরে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঋদ্ধীশ দত্ত

Updated on: Jul 14, 2021 | 8:05 PM

Rape In Kolkata: তদন্তে নেমে ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে কসবা থানার পুলিশ।

ডেটিং অ্যাপে আলাপ, ডেটে গিয়েই হল বিপদ! মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ শহরে
প্রতীকী ছবি

কলকাতা: ডেটিং অ্যাপের ফাঁদে পা দিয়ে শহরে ফের ধর্ষণের শিকার হল এক তরুণী। তাঁকে মাদক খাইয়ে ‘ধর্ষণ’ করা হয়েছে, এই অভিযোগ তুলে কসবা থানায় একটি মামলা রুজু করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ধর্ষণের অভিযোগ তোলা হয়েছে দেবাংশু পোদ্দার নামে এক যুবকের বিরুদ্ধে। তদন্তে নেমে ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে কসবা থানার পুলিশ।

গত জুন মাসে জনপ্রিয় একটি ডেটিং অ্যাপের মাধ্যমে গিরিশ পার্কের বাসিন্দা দেবাংশুর সঙ্গে আলাপ হয় অভিযোগকারিণীর। সূত্রের খবর, এরপর দিনকয়েক যাবৎ দু’জনের মধ্যে দীর্ঘ আলাপচারিতা হয়। ডেটিং অ্যাপে পরিচয়ের সুবাদে ‘ডেট’-এ যাওয়ার পরিকল্পনাও করেন দু’জন। সেই মতো গত ৩ জুলাই সন্ধ্যায় ক্যামাক স্ট্রিটের একটি পানশালায় মুখোমুখি বসে মদ্যপান এবং খাওয়া-দাওয়া করেন অভিযুক্ত যুবক এবং অভিযোগকারিণী। অভিযোগ, সেই সময় তাঁর মদে এমন কিছু মিশিয়ে দেওয়া হয় যার দরুন তরুণী জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর সংজ্ঞাহীন অবস্থায় ওই তরুণীকে বাড়িও পৌঁছে দেন অভিযুক্ত যুবক।

এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু তরুণীর দাবি, যে সময় তাঁরা দু’জন বাড়িতে পৌঁছন, তখন তরুণীর বাড়ির কোনও সদস্য উপস্থিত ছিলেন না। অভিযোগ, ফাঁকা ঘরে একা পেয়ে সেই সুযোগে তরুণীর উপর ঝাঁপিয়ে পড়ে নির্যাতন চালান দেবাঞ্জন। এমনকী, পরবর্তী সময় তাঁকে ধর্ষণও করা হয় বলে দাবি তরুণীর। এই মর্মে গত ৪ জুলাই কসবা থানায় একটি অভিযোগ দায়ের করে তরুণীর পরিবার। তদন্তে নেমে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। তাঁকে আপাতত পুলিশ হেফাজতেই রাখার নির্দেশ দিয়েছে আদালত। আরও পড়ুন: নন্দীগ্রাম মামলা ভিনরাজ্যে সরানোর দাবি, সুপ্রিম কোর্টে হাজির শুভেন্দু অধিকারী

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla