লেক টাউন-কৈখালিতে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ, কাঁচ ভাঙল পার্টি অফিসের

রাজ্যের একাধিক জায়গা থেকে আসছে রাজনৈতিক সংঘর্ষের খবর। রাতেই অভিযোগ দায়ের হল থানায়।

  • TV9 Bangla
  • Published On - 12:40 PM, 5 Apr 2021
লেক টাউন-কৈখালিতে বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ, কাঁচ ভাঙল পার্টি অফিসের
একাধিক জায়গায় বিজেপির আক্রান্ত হওয়ার খবর

কলকাতা: রাজনৈতিক সংঘর্ষের খবরে সরগরম ভোটের (Election 2021) বাংলা। মাঝরাতে হামলার ঘটনা। নেতা-কর্মীদের মারধর ও দলীয় কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ বিজেপির (BJP)। এই ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল লেক টাউন ও কৈখালি। দুটি পৃথক ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূল (TMC)।

একই রাতে কয়েক কিলোমিটারের তফাতে রাজারহাট-গোপালপুর বিধানসভার কৈখালী চিড়িয়া মোড় এলাকা এবং বিধাননগর বিধানসভার লেকটাউন এলাকায় বিজেপির নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। রাতেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রবিবার মাঝরাতে লেকটাউনে বিজেপি নেতা ও কর্মীদের ওপর হামলার চেষ্টা হয়েছে। অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। রাজ্য যুব মোর্চা কমিটির সদস্য সায়ক রায় জানিয়েছেন, বিজেপি কর্মীদের ওপর হামলা হয়েছে। ব্যানার-ফেস্টুন সব ছিঁড়ে ফেলা হয়েছে বলেও জানিয়েছেন স্থানীয় বিজেপি নেতারা। রাজ্য যুব মোর্চা কমিটির সদস্য সায়ক রায় জানান, এক তৃণমূল নেতাক হাতেনাতে ধরেও ফেলেন তাঁরা। এলাকার লোকজন ঘটনাস্থলে এসে প্রতিবাদ জানায়। এরপরই তৃণমূলের দুষ্কৃতীরা পিছু হটে যায় বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: আজ রাজ্যে পরপর সভা নাড্ডার, শহরের পথে প্রচারে জয়া

অন্য দিকে, পাথর ছু়ঁড়ে বিজেপির পার্টি অফিসের কাঁচ ভেঙে দেওয়ার ঘটনা ঘটেছে কৈখালিতে। কৈখালির চিড়িয়া মোড়ে বিজেপির নির্বাচনী কার্যালয়ে পাথর ছুঁড়ে কাঁচ ভেঙে দেওয়া, ব্যানার-ফেস্টুন ছিঁড়ে দলীয় পতাকা পোড়ানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় এয়ারপোর্ট থানায় তৃণমূলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিজেপি নেতা পীযূষ কানোরিয়া জানিয়েছেন, রাতে যখন পার্টি অফিসের ভিতরে বেশ কয়েকজন ছিলেন, তখনই এই হামলার ঘটনা ঘটেছে। ঠিক সময়ে জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। দুটি ঘটনাতেই দায় অস্বীকার করেছে তৃণমূল।