বিনয় মিশ্র ধরা পড়লেই ‘অভিষেকের তোলাবাজির’ হাঁড়ি ভাঙবে হাটে! কৈলাসের বোমা

বিজেপি নেতা খোঁচা দেওয়ার সুরে বলেছেন, "কয়লা চোর, গরু চোরের কথার জবাব আমি দিই না। বিধানসভায় মানুষ কোথায় ওদের পৌঁছে দেয় আমরা সেটা দেখব।"

বিনয় মিশ্র ধরা পড়লেই 'অভিষেকের তোলাবাজির' হাঁড়ি ভাঙবে হাটে! কৈলাসের বোমা
'কয়লা চোর, গরু চোরের কথার জবাব দিই না'-কৈলাস
Follow Us:
| Updated on: Jan 07, 2021 | 6:50 PM

কলকাতা: আবারও রাজ্যে আসছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। একুশের মেগা ফাইটের আগে প্রচারে কোনও ফাঁক রাখতে চাইছে না বিজেপি। নাড্ডার সফরের আগে প্রস্তুতি জরিপ করতে এদিন শহরে এসেছেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলায় বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। এদিন বিমানবন্দরে নামার ফের একবার অভিষেককে (Abhishek Banerjee) নিশানায় নেন তিনি। তবে রাজীবের ইস্যুতে রক্ষণাত্মক থেকেছেন বিজয়বর্গীয়।

অভিষেক বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গ থেকে বিজেপিকে উপড়ে ফেলার চ্যালেঞ্জ ছুড়েছিলেন। তাঁকে বলতে শোনা যায়, “উনিশের লোকসভায় আপনারা বিজেপিকে জিতিয়েছেন, কিন্তু একুশে সব পদ্ম বানের জলে ভেসে যাবে।” তার জবাবে এদিন বিজেপি নেতা খোঁচা দেওয়ার সুরে বলেছেন, “কয়লা চোর, গরু চোরের কথার জবাব আমি দিই না। বিধানসভায় মানুষ কোথায় ওদের পৌঁছে দেয় আমরা সেটা দেখব।”

তৃণমূল যুব সভাপতি সম্প্রতি বলেছেন, তাঁর বিরুদ্ধে তোলা অভিযোগ প্রমাণিত হলে প্রকাশ্যে তিনি ফাঁসিকাঠে ঝুলে যাবেন। এর পাল্টা দিতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বিজয়বর্গীয়। TV9 বাংলাকে তিনি বলেন, “এগুলো আবেগের অস্ত্র, কাজ হবে না। যেদিন বিনয় মিশ্র গ্রেফতার হবে, সেদিনই সবাই জেনে যাবে তোলাবাজি থেকে অভিষেক কত কোটি টাকা রোজগার করেছে। কীভাবে কয়লা মাফিয়া, গরু মাফিয়া ও সিন্ডিকেটের টাকা অভিষেকের কাছে পৌঁছেছে, তার সব প্রমাণ সামনে আসবে। মা মাটি মানুষের কথা বলে মমতার বন্দ্যোপাধ্যায়ের আশ্রয়ে থেকে ভাইপো রাজ্যের মানুষকে কীভাবে চুনা লাগিয়েছে, সেটা সবাই দেখতে পাবেন।”

গতবার নাড্ডার সফরের মধ্যে ডায়মন্ড হারবারে বড় যে ঘটনা ঘটেছিল, তা এখনও কিছুটা চিন্তায় রেখেছে বিজেপিকে। সেই প্রসঙ্গে এদিন কৈলাস বলেন, আমরা কোনও হামলা নিয়ে ভয় পাই না। সরকারের কাজ জেপি নাড্ডাকে নিরাপত্তা দেওয়া, আর আমাদের নেতৃত্বকে আমরা নিজেরাই নিরাপত্তা দিতে পারি। এই সফরে জেপি নাড্ডা প্রত্যেকের সঙ্গে বৈঠক করবেন বলেও জানান তিনি।

আরও পড়ুন: ‘ধর্মের চেয়ে বড় জীবনের অধিকার’, গঙ্গাসাগর মেলায় ‘ফুল স্টপ’ দিতে পারে হাইকোর্ট

অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের বেসুরো মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপিতে শামিল হতে পারেন, ও জল্পনা অনেকদিন ধরেই চলছে। তবে কৈলাস এ বিষয়ে কোনও বিশেষ মন্তব্য না করে খানিকটা সাবধানী ভূমিকা নিয়েছেন। তিনি বলেন, “এটা ওদের নিজেদের পার্টির ব্যাপার। এই নিয়ে এখন কিছু বলা উচিত নয়।”

আরও পড়ুন: ‘মনমোহন মনোনীত, মোদী প্রধানমন্ত্রিত্ব অর্জন করেছেন’