সস্ত্রীক করোনা আক্রান্ত মুকুল রায়

নার্সিংহোমে ভর্তি মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী। বিজেপি (BJP) নেতা নিজে রয়েছেন বাড়িতেই।

সস্ত্রীক করোনা আক্রান্ত মুকুল রায়
ফাইল ছবি
Follow Us:
| Updated on: May 14, 2021 | 7:17 AM

কলকাতা: ভোট আবহে করোনা আক্রান্ত হয়েছেন একের পর এক রাজনৈতিক নেতা-নেত্রী। আর এবার ভোট মিটে যাওয়ার পর করোনা আক্রান্ত হলেন বিজেপি নেতা তথা কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায় (Mukul Roy)। কয়েক দিন আগেই বিধায়ক হিসেবে শপথ নিতে তিনি এসেছিলেন বিধানসভায়। বিজেপির (BJP) দলীয় বৈঠকে যোগও দিয়েছিলেন তিনি। আর এবার আক্রান্ত হলেন করোনায়।

জানা গিয়েছে, বাড়িতেই আছেন মুকুল রায়। তবে তাঁর স্ত্রী’র অসুস্থতা বেড়ে যাওয়ায় নাসিংহোমে ভর্তি করানো হয়েছে। উপসর্গ দেখা দিতেই করোনা পরীক্ষা করান তাঁর। এরপর রিপোর্ট পজিটিভ আসতেই বাড়িতে নিজেকে আইসোলেট করে নেন মুকুল রায়।

আরও পড়ুন: করোনা কাড়ল প্রাণ, শতরূপের জীবনে অপূরণীয় ক্ষতি

গত বছরের শেষের দিকে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল মুকুল রায়কে। বাইপাসের ধারের একটি হাসপাতালে অস্ত্রোপচারও হয় তাঁর। গল ব্লাডার অপারেশন করাতে হয়েছিল তাঁকে।

আরও পড়ুন: কোভিড রোগীর দেহ দাহ করতে লাগবে ৩-৪ হাজার টাকা না দিলে ফেরত পাঠানো হচ্ছে বডি! খড়দহে বিস্ফোরক অভিযোগ

ভোট ও ভোটের প্রচার চলাকালীন একাধিক বিজেপি ও তৃণমূল দুই দলেরই একাধিক প্রার্থীদের করোনা আক্রান্ত হতে দেখা গিয়েছে। উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু, পাথরপ্রতিমা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অসিত হালদার, করিমপুরের বিজেপি প্রার্থী আক্রান্ত হন করোনায়। এছাড়া বরানগরের বিজেপি প্রার্থী তথা অভিনেত্রী পার্নো মিত্রও আক্রান্ত হয়েছিলেন। করোনা আক্রান্ত হয়ে সস্ত্রীক ঘরবন্দি ছিলেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়।