‘মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ গ্রহণ অনুষ্ঠানে যাব না’, জানিয়ে দিলেন দিলীপ ঘোষ

মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মুখ্যমন্ত্রী পদে শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও যাবেন না বলে জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

  • TV9 Bangla
  • Published On - 9:24 AM, 5 May 2021
'মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ গ্রহণ অনুষ্ঠানে যাব না', জানিয়ে দিলেন দিলীপ ঘোষ
নিজস্ব চিত্র

কলকাতা: “রাজ্য জুড়ে বিজেপি (Bengal BJP) কর্মীদের ওপর হামলা হচ্ছে। তাই শপথ গ্রহণ অনুষ্ঠানে আর যাব না।”   মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মুখ্যমন্ত্রী পদে শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও যাবেন না বলে জানিয়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

আজ তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সকাল পৌনে ১১টা নাগাদ রাজ্যপাল জগদীপ ধনখড়ের উপস্থিতিতে রাজভবনে হবে শপথগ্রহণ অনুষ্ঠান। রাজভবনের থ্রোনরুমে মমতা বন্দ্যোপাধ্যায়কে শপথবাক্য পাঠ করাবেন রাজ্যপাল। আমন্ত্রণ করা হয়েছে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ ও বিজেপি পরিষদীয় দলের প্রাক্তন নেতা মনোজ টিগ্গাকেও।

তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “ভোটের পর আমাদের কর্মীদের উপর আক্রমণ হচ্ছে। সেই কারণেই শপথ অনুষ্ঠানে যাব না।”

আরও পড়ুন: বেসামাল করোনা! ‘ল্যান্ডস্লাইড ভিকট্রি’ পেয়েও অনাড়ম্বর ও সংক্ষিপ্ত শপথগ্রহণ অনুষ্ঠান মমতার

বুধবার একাই শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সেই শপথগ্রহণ অনুষ্ঠান হবে সংক্ষিপ্ত ও জাঁকজমকহীন। বেছে বেছে ৫০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। তাঁদের মধ্যে ছিলেন দিলীপ ঘোষ। তবে ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলে তিনি শপথগ্রহণ অনুষ্ঠানে যাবেন না বলে মঙ্গলবার রাতেই জানিয়ে দেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথগ্রহণ অনুষ্ঠানের দিনই দেশ জুড়ে ধরনার ডাক দিয়েছে বিজেপি। তবে মুরলিধর স্ট্রিটের বিজেপির সভামঞ্চ পুলিশ ভেঙে দিয়েছে বলেও অভিযোগ করেন দিলীপ ঘোষ। সেক্ষেত্রে গোটা কর্মসূচি হেস্টিংসের কার্যালয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।