খাস কলকাতায় বিজেপি কর্মীর ওপর বোমাবাজি, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

শুক্রবার গভীর রাত নাগাদ ট্যাংরা হাউজিং সংলগ্ন বাজারের পিছনের এলাকায় বোমাবাজি করা হয়। বিজেপি কর্মী সঙ্গীতা রাজভরের অভিযোগ, তাঁর বাড়িতে ১০-১২ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বোমাবাজি করে।

খাস কলকাতায় বিজেপি কর্মীর ওপর বোমাবাজি, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2021 | 6:54 PM

কলকাতা: ভোটের আবহেও অশান্তি অব্যাহত রাজ্যজুড়ে। এ বার খাস কলকাতায় (Kolkata) বিজেপি (BJP) সমর্থকদের লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সূত্রের খবর, শুক্রবার গভীর রাত নাগাদ কলকাতা পুরসভার ৫৮ নম্বর ওয়ার্ডে বিজেপি সমর্থকদের লক্ষ্য করে বোমাবাজি করা হয়।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার গভীর রাত নাগাদ ট্যাংরা হাউজিং সংলগ্ন বাজারের পিছনের এলাকায় বোমাবাজি করা হয়। বিজেপি কর্মী সঙ্গীতা রাজভরের অভিযোগ, তাঁর বাড়িতে ১০-১২ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী বোমাবাজি করে। একই সঙ্গে ওই বিজেপি কর্মীর দাবি, তাঁকে হুমকি দেওয়ার পাশাপাশি ভয়ও দেখানো হয়।

আরও পড়ুন: রাইটার্স বিল্ডিং নয়, বিজেপি ক্ষমতায় এলে নবান্নেই বসবেন মুখ্যমন্ত্রী, জানালেন দিলীপ

ঘটনার পরিপ্রেক্ষিতে শনিবারই ট্যাংরা থানায় অভিযোগ দায়ের করেন সঙ্গীতাদেবী। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে ট্যাংরা থানার পুলিশ। বিজেপি কর্মী সঙ্গীতা রাজভর দাবি করেন, এই ঘটনার নেপথ্যে স্থানীয় তৃণমূল নেতা স্বর্ণকমল সাহার অনুগামীদের হাত রয়েছে। তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ পত্রপাঠ খারিজ করা হয়েছে।

আরও পড়ুন: সেনার হাতে আসছে ‘আত্মনির্ভর’ ক্ষেপণাস্ত্র, ‘উড়ে যাবে’ পাক-চিনের ট্যাঙ্ক