Suicide Case: হাসপাতালের বাথরুমে নিজের শাড়ি দিয়ে গলায় ফাঁস রোগীর, চাঞ্চল্য হরিদেবপুরে

Patient Suicide: যন্ত্রণা সহ্য করতে না পেরেই ওই মহিলা আত্মহত্যা করেছেন বলে পুলিশের দাবি।

Suicide Case: হাসপাতালের বাথরুমে নিজের শাড়ি দিয়ে গলায় ফাঁস রোগীর, চাঞ্চল্য হরিদেবপুরে
ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2022 | 1:29 PM

কলকাতা : ফের হাসপাতালে আত্মঘাতী হওয়ার ঘটনা। শুক্রবার সকালে শহরের একটি ক্যান্সার হাসপাতালে উদ্ধার হল এক রোগীর ঝুলন্ত দেহ। শারীরিক কষ্ট সহ্য করতে না পেরেই ওই রোগিনী আত্মহত্যা করেছেন বলে পুলিশের প্রাথমিক অনুমান। প্রথমে হাসপাতালের কর্মীরাই ওই রোগিনীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাঁরাই কর্তপক্ষকে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

কলকাতার হরিদেবপুরের ঘটনা। হরিদেবপুর সরোজ গুপ্ত ক্যান্সার হাসপাতালের বাথরুম থেকে রোগীর দেহ উদ্ধার করা হয়েছে। মৃতার নাম নীলিমা সাহা, বয়স ৫২ বছর। ক্যান্সারে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। বেশ কিছুদিন ধরে ভুগছিলেন তিনি। আর শুক্রবার ভোরেই ঘটে যায় এই ঘটনা। নিজের পরনের শাড়ি গলায় জড়িয়েই তিনি আত্মঘাতী হয়েছেন বলে জানা গিয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গত ১৭ অগস্ট ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নীলিমা সাহা। তাঁর টি সেল লিম্ফোমা ক্যান্সার ছিল। এ দিন ভোরে তাঁকে হাসপাতালের বেডে দেখতে না পেয়ে নার্সরা খোঁজাখুঁজি শুরু করেন। এরপর এক কর্মী বাথরুমে গিয়ে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। হাসপাতালেপ সুপার পার্থ হালদার জানিয়েছেন, ভোর ৫ টা ৪৫ মিনিটে তিনি ওই ঘটনার খবর পান। এরপর থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ দেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে। ওই মহিলা মুর্শিদাবাদের বাসিন্দা।

উল্লেখ্য, কিছুদিন আগে কলকাতার ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন এক ব্যক্তি। স্নায়ুর সমস্যায় চিকিৎসাধীন ছিলেন ওই ব্যক্তি। পরে হাসপাতালের জানালা খুলে কার্ণিশে চলে গিয়েছিলেন তিনি। তাঁকে বাঁচাতে তৎপর হয় পুলিশ। আসে দমকলবাহিনীও, কিন্তু শেষরক্ষা হয়নি। সবার চোখের সামনে কার্ণিশ থেকে পড়েই মৃত্যু হয় তাঁর।