Minakshi Mukherjee: ‘জেলে ভরে পচিয়ে দিলেও বামপন্থীরা লড়াই থেকে সরবে না’, বার্তা মীনাক্ষীর

DYFI: ভাইরাল অডিয়োকাণ্ডে শুক্রবার গড়ফা থেকে সঞ্জীব দাস নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর শনিবার সকালে কলতানকে গ্রেফতার করা হয়। যদিও কলতানের বক্তব্য, "ষড়যন্ত্র হয়েছে একটা। আসল ঘটনা থেকে নজর ঘোরানোর জন্য এই ঘটনা।" আসল ঘটনা মানে তিলোত্তমার বিচার চাই, স্পষ্টও করে দেন তিনি।

Minakshi Mukherjee: 'জেলে ভরে পচিয়ে দিলেও বামপন্থীরা লড়াই থেকে সরবে না', বার্তা মীনাক্ষীর
সাংবাদিকদের মুখোমুখি মীনাক্ষী মুখোপাধ্যায়।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 4:01 PM

কলকাতা: ভাইরাল অডিয়োকাণ্ডে গ্রেফতার করা হয়েছে বাম যুবনেতা কলতান দাশগুপ্তকে। আন্দোলনকারীদের উপর হামলার চক্রান্তে যুক্ত থাকার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। যদিও ভাইরাল অডিয়োর সত্যতা টিভিনাইন বাংলা যাচাই করেনি। তবে এই গ্রেফতারকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন ডিওয়াইএফআই নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে মীনাক্ষী বলেন, আন্দোলনকে ভাঙার জন্যই কলতান দাশগুপ্তকে গ্রেফতার করা হয়েছে। পরিকল্পনামাফিক ষড়যন্ত্র বলে দাবি করে মীনাক্ষীর হুঙ্কার, “একটা কথা স্পষ্ট করে বলে দিতে চাই, রাজ্যের সমস্ত বামকর্মীদের জেলে ভরে দিলেও এই আন্দোলন থামবে না। কেউ থামাতে পারবে না এই আন্দোলন।”

ভাইরাল অডিয়োকাণ্ডে শুক্রবার গড়ফা থেকে সঞ্জীব দাস নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর শনিবার সকালে কলতানকে গ্রেফতার করা হয়। যদিও কলতানের বক্তব্য, “ষড়যন্ত্র হয়েছে একটা। আসল ঘটনা থেকে নজর ঘোরানোর জন্য এই ঘটনা।” আসল ঘটনা মানে তিলোত্তমার বিচার চাই, স্পষ্টও করে দেন তিনি।

এ প্রসঙ্গে মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, “জুনিয়র ডাক্তার, সিনিয়র ডাক্তার, গোটা রাজ্যের মানুষ এই আন্দোলনে আছেন। আমরাও তাঁদের সঙ্গে রয়েছি। আজ রাত দখলের ডাক দিয়েছেন জুনিয়র ডাক্তাররা। আমরা বলব সকলে তাঁদের আন্দোলনকে সমর্থন জানিয়ে আজ রাত দখলকে ঐতিহাসিক করে তুলুন।”

তাঁর সংযোজন, “শাসকদল যদি মনে করে এসব করে বিনীত গোয়েলের অপসারণের দাবি থেকে আমাদের সরিয়ে দেবে, সেটা হবে না। মুখ্যমন্ত্রী ভয় পেয়েছেন ওনার চেয়ার টলে যাবে। আমরা স্পষ্ট করে বলে দিতে চাই এটা চেয়ার দখলের লড়াই নয়। এ লড়াই দুর্নীতি আর দুষ্কৃতীরাজের বিরুদ্ধে লড়াই। কমরেড কলতান দাশগুপ্তকে যেভাবে ওরা গ্রেফতার করেছে, আমরা ছাত্র যুব মহিলাদের বলব জেলে ভরে পচিয়ে দিলেও এই লড়াই থেকে গোটা রাজ্যের বামকর্মীরা এক ইঞ্চি সরবে না।”