Tilottama: তিলোত্তমার নিজের কলেজেই মিলল না গণ কনভেনশনের অনুমতি, অবাক চিকিৎসকেরা

Tilottama: হাওয়া অফিসের পূর্বাভাস বলছে সকাল থেকেই শক্তিক্ষয় হতে শুরু করেছে দানার। ইতিমধ্য়েই ঘূর্ণিঝড়ের তকমা হারিয়ে অতি গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। কিন্তু, ঘূর্ণিঝড়ের বিপদ কেটে যাওয়ার পর‌ও কেন বাতিল অনুমোদন? উঠছে প্রশ্ন।

Tilottama: তিলোত্তমার নিজের কলেজেই মিলল না গণ কনভেনশনের অনুমতি, অবাক চিকিৎসকেরা
রেগে লাল চিকিৎসকেরা Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 6:00 PM

কলকাতা: তিলোত্তমার কলেজেই মিলল না বিচারের দাবিতে গণ কনভেনশনের অনুমোদন। কল্যাণী মেডিক্যাল কলেজে অনুমোদন বাতিল গণ কনভেনশনের। তাল নিয়ে তৈরি হয়েছে চাপানউতোর। ‘দানা’র কারণ দেখিয়ে অনুমোদন বাতিল করা হয়েছে বলে জানা যাচ্ছে। শনিবার দুপুরে কল্যাণী মেডিক্যালে ছিল কনভেনশন। 

এদিকে হাওয়া অফিসের পূর্বাভাস বলছে সকাল থেকেই শক্তিক্ষয় হতে শুরু করেছে দানার। ইতিমধ্য়েই ঘূর্ণিঝড়ের তকমা হারিয়ে অতি গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। কিন্তু,  ঘূর্ণিঝড়ের বিপদ কেটে যাওয়ার পর‌ও কেন বাতিল অনুমোদন? উঠছে প্রশ্ন। প্রশ্ন তুলে সরব সিনিয়র চিকিৎসকেরা। শনিবার দুপুরে বিকল্প স্থানে তিলোত্তমার বিচারে দাবিতে কনভেনশন হতে পারে বলে জানা যাচ্ছে।  

প্রসঙ্গত, তিলোত্তমা কল্যাণী মেডিক্যাল কলেজের‌ই ছাত্রী । সেই কলেজে অনুমোদন না পাওয়া দুর্ভাগ্যজনক, বলছেন সিনিয়র চিকিৎসকেরা। এ প্রসঙ্গে চিকিৎসক নেতা অর্জুন দাশগুপ্ত বলছেন, “কল্যাণীতে জুনিয়র ডাক্তার ও সিনিয়র ডাক্তারদের কনভেনশন রয়েছে। খুবই গুরুত্বপূর্ণ বিষয়কে সামনে রেখে এই কনভেশনের আয়োজন করা হয়েছে। কিন্তু কোনও অদ্ভুত কারণে কলেজ কর্তৃপক্ষ শেষ মুহূর্তে তাঁদের হল ব্যবহারের অনুমতি দেয়নি। এদিকে ভুলে গেলে চলবে না কল্যাণী মেডিক্যাল কিন্তু তিলোত্তমার নিজের কলেজ। অনুমতি না দেওয়ার পিছনে দানার কথা বলা হচ্ছে। কিন্তু দানা তো অন্যদিকে চলে গিয়েছে। এখন কী সমস্যা সেটা বুঝতে পারলাম না।”