লকডাউনে কাজ হারিয়ে মানসিক অবসাদ, নিউটাউনে আইটি কর্মীর ঝুলন্ত পচা-গলা দেহ উদ্ধার

ঘটনাটি ঘটেছে নিউটাউনের চণ্ডীবেড়িয়ার মণ্ডলপাড়ায়। ঘটনার জেরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে

লকডাউনে কাজ হারিয়ে মানসিক অবসাদ, নিউটাউনে আইটি কর্মীর ঝুলন্ত পচা-গলা দেহ উদ্ধার
প্রতীকী চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: ঋদ্ধীশ দত্ত

Jul 17, 2021 | 5:30 PM

কলকাতা: অতিমারির কোপে কাজ হারিয়ে মানসিক অবসাদ, তারই জেরে আত্মঘাতী হলেন এক তথ্যপ্রযুক্তি কর্মী। শনিবার সকালে দুর্গন্ধ বের হতে পুলিশে খবর দেওয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে এসে ওই ব্যক্তির ঝুলন্ত পচাগলা দেহ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে নিউটাউনের চণ্ডীবেড়িয়ার মণ্ডলপাড়ায়। ঘটনার জেরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, আত্মঘাতী তরুণের নাম হুজেফা সিদ্দিকি (১৯)।

চণ্ডীবেড়িয়ার মণ্ডলপাড়া এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকত হুজেফা এবং তাঁর এক বন্ধু। দু’জনের বাড়িই বিহারের ভাগলপুরে। সল্টলেকে সেক্টর ৫-এর একটি কল সেন্টারে কাজ করত তাঁরা দু’জন। বেশ কিছুদিন আগে চাকরি চলে যাওয়ায় বাড়ি ফিরে যায় হুজেফার বন্ধু। কিন্তু হুজেফা এখানেই থেকে যায়। শনিবার সকালে দুর্গন্ধ বের হওয়ায় নিউটাউন থানায় খবর দেন আবাসনের বাসিন্দারা। এরপর পুলিশ এসে দরজা ভেঙে হুজেফার ঝুলন্ত পচা-গলা দেহটি উদ্ধার করে। খবর দেওয়া হয় হুজেফার বাড়িতেও।

পুলিশ সূত্রে খবর, স্থানীয়দের জিজ্ঞাসাবাদের পর জানা গিয়েছে যে সম্প্রতি এই আইটি কর্মীর কাজ চলে যায়। সেই জন্যই তিনি অবসাদে ভুগছিলেন। সেই কারণেই আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিশ। আরও পড়ুন: ভুয়ো টিকা-কাণ্ড শীর্ষ আদালতে, হাইকোর্টকে চ্যালেঞ্জ জানিয়ে সিবিআই তদন্তের দাবি

COVID third Wave

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla