Kolkata municipal election 2021: বেহালায় বিজেপি প্রার্থীকে কুরুচিকর মন্তব্য ও শারীরিক হেনস্থার অভিযোগ, থানায় দায়ের হল অভিযোগ

BJP Candidate: "আমি একজন মহিলা প্রার্থী। আমাদের প্রত্যেকদিন হ্যাকেল করে। গালাগালি করে। হুমকি দেয়। কাল আমরা ঝিলের পাড়ে যখন প্রচারে বেরিয়েছি, হঠাৎ তিনজন বাইকে করে এসে গালাগালি করে। আমাকে ধাক্কা দেয়। আমাদের কর্মীদেরও ধাক্কা দেয়। আমার ছবি পোস্ট করে নোংরামি করেছে।''

Kolkata municipal election 2021: বেহালায় বিজেপি প্রার্থীকে কুরুচিকর মন্তব্য ও শারীরিক হেনস্থার অভিযোগ, থানায় দায়ের হল অভিযোগ
থানার বাইরে বিজেপি প্রার্থী। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 5:03 PM

কলকাতা: কলকাতা পুরভোটের (Kolkata Municipality Election 2021) এক বিজেপি প্রার্থী (BJP Candidate)-এর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট এবং তাঁকে শারীরিক ভাবে হেনস্থার অভিযোগ উঠল তৃণমূলের (TMC) বিরুদ্ধে। এ নিয়ে বেহালা থানায় দায়ের হল অভিযোগ। ঠিক কী ঘটেছে?

বেহালা ১১৬ নম্বর ওয়ার্ডের মনোনীত বিজেপি মহিলা প্রার্থীর প্রচারে কুরুচিকর মন্তব্য এবং ধাক্কা মারার অভিযোগ এবং তাঁর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।

অভিযোগ, রবিবার ১১৬ নম্বর ওয়ার্ডের মনোনীত বিজেপি প্রার্থী স্বপ্না ব্যানার্জি যখন নিজের ওয়ার্ডে প্রচারে বেরোন, সেই সময় তাঁর উপর আক্রমণ হয় বলে অভিযোগ। বিজেপি প্রার্থীর অভিযোগ, তিনি যখন প্রচার করছিলেন সে সময় বিনা প্ররোচনায় তৃণমূলের কয়েকজন কর্মী এসে তাঁদের উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেন। এখানেই শেষ নয়, তাঁদের প্রচারেও বাধা দেওয়া হয়। বিজেপি প্রার্থী ও কর্মীদের ধাক্কাধাক্কি করা হয়। এবং তাদের মহিলা কর্মীদেরও গায়ে হাত তোলা হয় বলে অভিযোগ স্বপ্না দেবীর।

বেহালা থানায় অভিযোগ করার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে স্বপ্না দেবীর মন্তব্য, “আমি একজন মহিলা প্রার্থী। আমাদের প্রত্যেকদিন হ্যাকেল করে। গালাগালি করে। হুমকি দেয়। কাল আমরা ঝিলের পাড়ে যখন প্রচারে বেরিয়েছি, হঠাৎ তিনজন বাইকে করে এসে গালাগালি করে। আমাকে ধাক্কা দেয়। আমাদের কর্মীদেরও ধাক্কা দেয়। আমার ছবি পোস্ট করে নোংরামি করেছে। তাই আমি থানায় অভিযোগ জানিয়েছে। আমার ছবি নিয়ে ওরা খারাপ পোস্ট করেছে। আমাদের কর্মীদেরও মারবে বলে হুমকি দিয়েছে।”

জানা গিয়েছে, স্বপ্না ব্যানার্জির একটি ছবি নিয়ে ফেসবুকে বিকৃত করে পোস্ট করেন জনৈক বাবু দাস। তিনি আবার ওই ওয়ার্ডের তৃণমূল প্রার্থী কৃষ্ণ সিংয়ের ঘনিষ্ঠ বলে পরিচিত। তার পাশাপাশি বিজেপির এক কর্মীকেও মারধরের হুমকি দেন তিনি বলে অভিযোগ। আর এইসব নিয়েই বিজেপি প্রার্থী স্বপ্না ব্যানার্জি এদিন বেহালা থানায় একটি অভিযোগ করেন। তাছাড়া তিনি নির্বাচন কমিশনকেও এ নিয়ে অভিযোগ জানিয়েছেন বলে খবর।

আরও পড়ুন: Bomb Blast near Arjun Singh’s House: পবন সিংয়ের অফিস গুঁড়িয়ে দিতেই হামলা, অর্জুনের বাড়িতে বোমাবাজির ঘটনায় চার্জশিট পেশ NIA-এর 

এদিকে তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করেছে। তবে কেউ এ ধরনের কাজ করলে তার কঠোর নিন্দা করেছে ঘাসফুল শিবির। কৃষ্ণা সিংয়ের দাবি, এমন কিছু ঘটে থাকলে প্রশাসন তার জন্য পদক্ষেপ করবে। তাঁর কোনও ঘনিষ্ঠ নেই এবং তৃণমূলের সবাই তাঁর পরিবার বলে মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: BJP MLA: জে পি নাড্ডাকে চিঠি, পৃথক রাজ্যের দাবিতে সরব আরও এক বিজেপি বিধায়ক

আরও পড়ুন: West Bengal municipal election 2021: বাকি পুরভোট ৬ থেকে ৮ দফায় চায় রাজ্য, আদালতে হলফনামা কমিশনের