রাজনৈতিক জল্পনার মাঝেই তৃণমূল ভবনে ‘গুরুত্বপূর্ণ’ বৈঠকে অভিষেক, পৌঁছলেন মমতাও

শুক্রবারই কালীঘাটে মমতার বাড়িতে যেতে পারেন মুকুল রায়। এলকগুচ্ছ নেতার তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা।

  • Updated On - 2:26 pm, Fri, 11 June 21 Edited By: ঋদ্ধীশ দত্ত
রাজনৈতিক জল্পনার মাঝেই তৃণমূল ভবনে 'গুরুত্বপূর্ণ' বৈঠকে অভিষেক, পৌঁছলেন মমতাও
সাংগঠনিক বৈঠকে বসছে তৃণমূল

কলকাতা: ভোটের আগে এক পর্ব দলবদলের ছবি দেখা গিয়েছে। আর ভোটের ফল প্রকাশের পর দল বদলে বিজেপিতে যাওয়া একের পর এক নেতা-নেত্রীর মুখে ‘ফেরার’ সুর। অনেকেই তৃণমূলে ফিরতে চাইছেন। তবে, এবার সামনে আসতে শুরু করেছে বেশ কয়েকটি ‘বড়’ নাম। মুকুল রায়, রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্তের নাম উঠে আসছে। শুধু তাই নয়, প্রণব-পুত্র অভিজৎ বন্দ্যোপাধ্যায়েরও তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে আজ, তৃণমূল ভবনে বৈঠকে বসছে দলের শীর্ষ নেতৃত্ব।

আরও পড়ুন: দুপুরে যাবেন কালীঘাটে! আজই ঘাসফুলে ফুটবে মুকুল?

এ দিন বেলা ৩ টে থেকে তৃণমূল ভবনে বৈঠকের কথা। এ দিন একটি ‘গুরুত্বপূর্ণ’ বৈঠক রয়েছে বলে জানানো হয়েছে দলের তরফে। যেখানে থাকবেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও থাকতে পারেন সেই বৈঠকে।আরও জানা যাচ্ছে, বৈঠক শুরুর আগেই কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছে যাবেন মুকুল রায়। সূত্রের খবর, শুধুই মুকুল নাকি দলবদল করা অন্যা্ন্য নেতাদের নিয়ে আলোচনা হবে।

ইতিমধ্যেই তৃণমূল নেতারা আসতে শুরু করেছেন তৃণমূল ভবনে। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ, রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় পৌঁছে গিয়েছেন তৃণমূল ভবনে। কুণাল ঘোষকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি কোনও জবাব দেননি। মুকুল রায় দলে ফিরতে পারেন কিনা, সেই প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, ‘এমন কোনও খবর নেই আমার কাছে।’ তিনি জানিয়েছেন নিয়মিত তিনি তৃণমূল ভবনে আসেন, তাই এ দিনও এসেছেন।