Kolkata Metro: রেক থেকে বের হচ্ছে ধোঁয়া, সাতসকালেই মেট্রো বিভ্রাট

Kolkata Metro: রেক থেকে বের হচ্ছে ধোঁয়া, সাতসকালেই মেট্রো বিভ্রাট
ময়দানে মেট্রো বিভ্রাট

Kolkata Metro: মেট্রো চলাচল সাময়িকভাবে ব্যাহত হয়। তবে সাতসকালে এই ঘটনায়ে সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। অফিসে যাওয়ার ক্ষেত্রে অনেকেই বিকল্প পথ বেছে নেন।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 11, 2022 | 9:56 AM

কলকাতা: সাতসকালেই মেট্রোয় বিভ্রাট। দক্ষিণেশ্বরমুখী একটি মেট্রো থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। মুহূর্তে আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। মেট্রো থামিয়ে দেওয়া হয়। যাত্রীরা মেট্রো থেকে নেমে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে যান মেট্রো রেল আধিকারিক, কর্মীরা। আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি। কারণ খতিয়ে দেখছেন আধিকারিকরা। তবে মেট্রো চলাচল বেশ কিছুক্ষণের জন্য ব্যাহত হয়।

সকাল ৮টার ময়দান স্টেশনে আচমকাই একটি মেট্রোর রেক থেকে ধোঁয়া বের হতে দেখেন যাত্রীরা। খবর যায় চালকের কাছে। প্ল্যাটফর্মেই মেট্রো থামিয়ে দেন তিনি। মেট্রো থেকে যাত্রীরা নেমে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন মেট্রো রেলের আধিকারিক ও ইঞ্জিনিয়াররা। তাঁরা ভাল করে বিষয়টি খতিয়ে দেখেন।

মেট্রো চলাচল সাময়িকভাবে ব্যাহত হয়। তবে সাতসকালে এই ঘটনায়ে সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। অফিসে যাওয়ার ক্ষেত্রে অনেকেই বিকল্প পথ বেছে নেন। এক যাত্রী বলেন, “অফিস যাওয়ার সময়ে যত্ত ঘটনা ঘটে। আমরা তো প্রথমে বিষয়টা বুঝতেই পারিনি। সবাইকে দেখলাম মেট্রো থেকে নেমে যাচ্ছে।” মেট্রোর এক আধিকারিক জানিয়েছেন, কী থেকে আগুন লেগেছে, তা এখনও স্পষ্ট নয়। কারণ খতিয়ে দেখা হচ্ছে।

এই খবরটিও পড়ুন

গত মাসেই মেট্রোয় ব্যাপক বিভ্রাট হয়। বেলগাছিয়া এবং শ্যামবাজারের মাঝখানে ডাউন লাইনে ফাটল দেখা যায়। সঙ্গে সঙ্গে মেট্রো থামিয়ে দেন চালক। যাত্রীদের মেট্রো থেকে নেমে যেতে অনুরোধ করেন। স্টেশনে ঘোষণা হতে থাকে, লাইনে ফাটল ধরা পড়ায় ব্যাহত হয় পরিষেবা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA