Mithun Chakraborty: এবার সুকান্তর পাড়ার পুজোর উদ্বোধনে চমক দেবেন মিঠুন

Mithun-Sukanta: আগামী সপ্তাহে বালুরঘাটে যাওয়ার কথা রয়েছে মিঠুনের। সেখানে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের পাড়ার পুজোর উদ্বোধন করার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর।

Mithun Chakraborty: এবার সুকান্তর পাড়ার পুজোর উদ্বোধনে চমক দেবেন মিঠুন
সুকান্ত মজুমদার ও মিঠুন চক্রবর্তী (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 6:09 PM

কলকাতা: শহরে এসেছেন মিঠুন চক্রবর্তী। শনিবার কলকাতায় হেস্টিংস-এ বিজেপির পুজো নিয়ে একটি বৈঠক রয়েছে। ওই বৈঠকে থাকার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর। এরপর আগামী সপ্তাহে বালুরঘাটে যাওয়ার কথা রয়েছে তাঁর। সেখানে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের পাড়ার পুজোর উদ্বোধন করার কথা রয়েছে মিঠুন চক্রবর্তীর। এদিন কলকাতায় পা রেখে সকলকে দুর্গাপুজোর আগাম শুভেচ্ছা জানিয়েছেন মিঠুন। বিমানবন্দরের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “সবার দুর্গাপুজো ভাল কাটুক, আনন্দ করুন। যেখানে যেখানে আমি যাব, আমার সঙ্গে কথা বলুন।”

মিঠুন চক্রবর্তীর কলকাতায় আসা প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “উনি পশ্চিমবঙ্গে সময় দিতে চান পার্টির জন্য। আমরা বেশ কয়েকটি জেলায় প্রাক পুজো সম্মেলনী করব। সেটি হয়ে যাওয়ার পর পুজো সম্মেলনীও করব। মিঠুনদা বলেছেন, এবার আমাদের চারদিন সময় দেবেন। এই চারদিন আমাদের বিভিন্ন জেলায় মিঠুন চক্রবর্তী আমার সঙ্গে উপস্থিত থাকবেন প্রাক পুজো সম্মেলনীতে।”

উল্লেখ্য, অভিনেতা মিঠুন চক্রবর্তীর জনপ্রিয়তা তো রয়েছেই বাঙালিদের কাছে। তবে এখন অভিনেতা পরিচয় ছাড়াও, বঙ্গ রাজনীতিতেও মিঠুন চক্রবর্তীর ভূমিকা বিশেষ গুরুত্বপূর্ণ। একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপির মঞ্চ থেকে মিঠুন চক্রবর্তীর সেই ঝাঁঝালো বক্তব্য ঘিরে জোর শোরগোল পড়ে গিয়েছিল রাজ্য রাজনীতির অন্দরমহলে। নির্বাচনের আগে ব্রিগেডে সমাবেশ করেছিল বিজেপি। সেই সময় মঞ্চ থেকে মিঠুন চক্রবর্তী বলেছিলেন,  “আমি জলঢোরা নই, বেলে বোরাও নই, আমি জাত গোখরো…”

মিঠুন চক্রবর্তীর সেই মন্তব্য ঘিরে তীব্র সমালোচনা হয়েছিল রাজনীতির ময়দানে। সেই সময় তৃণমূল শিবির থেকে তাঁর বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছিল, এই ধরনের ডায়গল দিয়ে উস্কানিমূলক কথার মাধ্যমে শান্তিভঙ্গের চেষ্টা করা হয়েছিল। সেই অভিযোগ খারিজ করার আবেদন নিয়ে কলকাতা হাইকোর্ট পর্যন্ত ছুটতে হয়েছিল মিঠুন চক্রবর্তীকে। এবার দুর্গাপুজোর আগে ফের একবার রাজ্যে এলেন মিঠুন। চারদিন ধরে ঘুরবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে।