Madan Mitra: মমতা সরকারকে বিপদে ফেলতে চাইছে কে! আরজি কর প্রসঙ্গে বিস্ফোরক মদন মিত্র

Madan Mitra on RG Kar: ডাক্তারদের আন্দোলন যখন কোনওভাবেই থামানো যাচ্ছে না, তখন কামারহাটির বিধায়কের বক্তব্য, "স্বাস্থ্য দফতর শুধু নয়, পুরো স্বাস্থ্য পরিষেবার মধ্যেই 'পিএনপিসি' বা পরনিন্দা-পরচর্চা চলছে। নীরবে ডাক্তারদের কানে ঢুকিয়ে দেওয়া হচ্ছে সে সব।" কা

Madan Mitra: মমতা সরকারকে বিপদে ফেলতে চাইছে কে! আরজি কর প্রসঙ্গে বিস্ফোরক মদন মিত্র
মদন মিত্রImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2024 | 6:54 PM

কলকাতা: আরজি করের ঘটনায় শুরু থেকেই সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বিক্ষোভরত চিকিৎসকেরা। তবে সন্দীপ ঘোষ আরজি করের অধ্যক্ষ পদে ইস্তফা দেওয়ার পর তাঁকে আর এক হাসপাতালে ওই একই পদ দেওয়ায়, তৃণমূল সরকারের বিরুদ্ধে আন্দোলন আরও তীব্র হয়। হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্ট- সর্বত্র একই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে রাজ্য সরকারকে। প্রশ্ন উঠছে নিরাপত্তা বা পুলিশের ভূমিকা নিয়েও। এই আবহে প্রশ্ন উঠল, সিস্টেমের মধ্যে থেকেই কি কেউ ষড়যন্ত্র করছেন? এমনটাই দাবি করলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র।

ডাক্তারদের আন্দোলন যখন কোনওভাবেই থামানো যাচ্ছে না, তখন কামারহাটির বিধায়কের বক্তব্য, “স্বাস্থ্য দফতর শুধু নয়, পুরো স্বাস্থ্য পরিষেবার মধ্যেই ‘পিএনপিসি’ বা পরনিন্দা-পরচর্চা চলছে। নীরবে ডাক্তারদের কানে ঢুকিয়ে দেওয়া হচ্ছে সে সব।” কারা করছে এমন? মদন মিত্রের স্পষ্ট উত্তর, “যার আঁতে ঘা লাগছে, সেই এসব কথা বলছে। কারণ অধ্যক্ষের পদ তো অত্যন্ত লোভনীয়।”

তৃণমূল তথা রাজ্য সরকারের বিরুদ্ধে যে আন্দোলন দানা বাঁধছে, তাতে ‘সিস্টেমের’ই কারও হাত আছে বলে মনে করেন তিনি। মদন মিত্র বলেন, “সিস্টেমের মধ্যে যে কেউ আছেন, এ ব্যাপারে কোনও সন্দেহ নেই। কেউ না কেউ তো আছেন, যিনি চাইছেন সরকার বিপদে পড়ুক। ষড়যন্ত্র তো আছেই। আর এই ষড়যন্ত্রকারীরা এমন, যাদের ফেলে পিষে মারলেও রাগ মেটে না।”

এই খবরটিও পড়ুন

তবে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ওপর ভরসা রাখছেন মদন মিত্র। তিনি স্পষ্ট বলেন, ‘মমতাই শেষ কথা বলবেন। একমাত্র তিনিই পারবেন।’ তবে চিকিৎসকের সঙ্গে যে সরকারের কোনও বৈরিতা নেই, সে কথাই বলেন মদন মিত্র।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)