Seikh Shahjahan: শাহজাহানই ‘শাহেনশা’! পঞ্চায়েত-পঞ্চায়েত সমিতির সদস্য নির্বাচন নিয়ে ইডির হাতে বড় তথ্য

Seikh Shahjahan: শুধু তাই নয়, তাঁর সিদ্ধান্ততেই সিলমোহর ছিল দলের বলেও শাহজাহান ইডিকে জানিয়েছেন বলে খবর। অর্থাৎ ইডির বক্তব্য, কতটা প্রভাবশালী হলে কেউ এতবড় সিদ্ধান্ত নেওয়ার জায়গায় থাকেন তা স্পষ্ট। আর এখান থেকেই শাহজাহানকে প্রভাবশালী বন্ধনীতে রাখছে তারা।

Seikh Shahjahan: শাহজাহানই 'শাহেনশা'! পঞ্চায়েত-পঞ্চায়েত সমিতির সদস্য নির্বাচন নিয়ে ইডির হাতে বড় তথ্য
শেখ শাহজাহানImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2024 | 2:57 PM

কলকাতা: সন্দেশখালিকাণ্ডে ধৃত শেখ শাহজাহানকে প্রভাবশালী তকমা দিতে ইডির হাতিয়ার তাঁরই বয়ান। সূত্রের খবর, ইডির কাছে শাহজাহান একটি লিখিত বয়ান দিয়েছেন। সেখানে জানিয়েছেন, ২০১৬ সাল থেকে ২০২১ সালের মধ্যে গোটা উত্তর ২৪ পরগনায় মূলত সন্দেশখালিতে তাঁর নেতৃত্বে ৪৭ জন পঞ্চায়েত সমিতি সদস্য ও ২৯৪ জন গ্রামপঞ্চায়েত সদস্যকে মনোনীত করা হয়েছে। অর্থাৎ কে প্রার্থী হবেন, কোথায় প্রার্থী হবেন সবই তাঁর নিয়ন্ত্রণে ছিল বলেই খবর।

শুধু তাই নয়, তাঁর সিদ্ধান্ততেই সিলমোহর ছিল দলের বলেও শাহজাহান ইডিকে জানিয়েছেন বলে খবর। অর্থাৎ ইডির বক্তব্য, কতটা প্রভাবশালী হলে কেউ এতবড় সিদ্ধান্ত নেওয়ার জায়গায় থাকেন তা স্পষ্ট। আর এখান থেকেই শাহজাহানকে প্রভাবশালী বন্ধনীতে রাখছে তারা।

এদিন মামলা চলাকালীন ইডির আইনজীবী বলেন, শাহজাহানকে ১৪ দিনের জেল হেফাজতে চায়। এদিন আদালতে শাহজাহান মামলার শুনানি চলাকালীন বিচারক বলেন, চিঠির বিষয়টি রেকর্ডে রাখা হবে। বিচারের সময় তা দেখা হবে। একইসঙ্গে শাহজাহানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়।