Sujata Mondal: ‘জ্যোতিষীর মাধ্যমে আলাপ’, কুন্তলের টাকায় ভোটে লড়ে মন্ত্রী হওয়ার অভিযোগ উড়িয়ে প্রতিক্রিয়া সুজাতার

Kuntal Ghosh: বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ বলেন, "হুগলি জেলার প্রতিটি বিধানসভাতেই কুন্তলের মতো দুর্নীতিগ্রস্তদের টাকা খেটেছে।

Sujata Mondal: 'জ্যোতিষীর মাধ্যমে আলাপ', কুন্তলের টাকায় ভোটে লড়ে মন্ত্রী হওয়ার অভিযোগ উড়িয়ে প্রতিক্রিয়া সুজাতার
বাঁদিকে সুজাতা মণ্ডল, ডানদিকে কুন্তল ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 3:10 PM

কলকাতা: হুগলির তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষকে (Kuntal Ghosh) ইতিমধ্যে বেআইনি নিয়োগ মামলায় গ্রেফতার করেছে ইডি। এই গ্রেফতারির পর থেকেই একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ সামনে আসছে। একুশের বিধানসভা ভোটে তৃণমূলের প্রচারে নিয়োগ দুর্নীতির কোটি-কোটি টাকা ঢেলেছিলেন কুন্তল, এমনটাই অভিযোগ। আরামবাগ সহ হুগলির একাধিক বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীদের জন্য কুন্তল ঘোষের এই টাকা ‘কাজে লাগানো’ হয়েছিল বলে জানা যাচ্ছে। বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-এর অভিযোগ, এক প্রার্থীকে মন্ত্রী করাতে চেয়েই এই টাকা ব্যবহৃত হয়েছিল। অন্য একটি সূত্রের খবর, সেই প্রার্থী নাকি সুজাতা মণ্ডল। তবে সুজাতার প্রাক্তন স্বামী সৌমিত্র কিন্তু সুনির্দিষ্টভাবে কোনও নাম উল্লেখ করেননি। এদিকে, সুজাতা মণ্ডল জানিয়েছেন, এক জ্যোতিষীর মাধ্যমে তাঁর সঙ্গে কুন্তলের আলাপ হয়।

বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ বলেন, “হুগলি জেলার প্রতিটি বিধানসভাতেই কুন্তলের মতো দুর্নীতিগ্রস্তদের টাকা খেটেছে। ইডি তদন্ত করলেই জানতে পারবে তৃণমূল টাকাটা কোন-কোন প্রার্থীদের দিয়েছিল। কয়লার টাকা, চাকরির টাকাতেই এই নির্বাচন হয়েছে। এই চক্রান্তের মূল কাণ্ডারি অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভাইপো কখনও সাংসদকে বলেছেন তুমি টাকাটা দিয়ে দিও। কখনও আবার বিনয় মিশ্রকে বলেছেন। শান্তনু বন্দ্যোপাধ্যায়ও এই দুর্নীতিতে যুক্ত। ইডি তদন্ত করলেই জানতে পারবে। কোর্ট যদি আমায় ডাকে আমি অবশ্যই অভিষেক বন্দ্যোপাধ্যায় ও আকাশ বন্দ্যোপাধ্যায়ের দুর্নীতির বিষয়টি তুলে ধরব।”

কেন কুন্তলের বিরুদ্ধে উঠছে অভিযোগ?

উল্লেখ্য, প্রসঙ্গত, কিছুদিন আগেই নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছে কুন্তল ঘোষকে। তাপস মণ্ডল তাঁর বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ তুলেছিলেন। কুন্তল নাকি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে টাকা নিয়েছিল অনেকের থেকে। সংবাদমাধ্যমের সামনে এমনই দাবি করেছেন তাপস। কুন্তল ছাড়াও তদন্তকারীদের হাতে উঠে এসেছে গোপাল দলপতি, নীলাদ্রি ঘোষ-সহ একাধিকজনের নাম।

বিধানসভা নির্বাচনের সময় একাধিক প্রার্থীর সঙ্গে প্রচারে দেখা গিয়েছিল কুন্তল ঘোষকে। যুবনেতা ঘনিষ্ঠদের একাংশের দাবি, ভোট প্রচারের সময় সুজাতা মণ্ডল সহ অন্যান্য প্রার্থীদের জেতানোর জন্য টাকা উড়িয়েছেন কুন্তল। তাঁদের দাবি, সুজাতা মণ্ডল জিতলে মন্ত্রী হবেন সেই কারণেই এই টাকা উড়িয়েছেন কুন্তল।

যদিও, সুজাতা মণ্ডল টিভি ৯ বাংলাকে জানিয়েছেন, তিনি কুন্তল ঘোষের কাছে কোনও ব্যক্তিগত সাহায্য পাননি। সুজাতা বলেন, “একজন জ্যোতিষীর মাধ্যমে তাঁর (কুন্তল) সঙ্গে আমার পরিচয়। আগে চিনতাম না। হুগলিতে দাঁড়ানোর সময় চিনতে পারলাম যে তিনি যুবর একটি পদে ছিলেন। সেই সময় আরও অনেকের সঙ্গেই পরিচয় হয়। কিন্ত একটা ১৮ দিনের সম্পর্কে সে কী পেশার সঙ্গে যুক্ত, কী করে, তা কি কারোর পক্ষে জানা সম্ভব? কুন্তল ঘোষ কেন, আমার ভোটের সময় আমি কাউকেই পাশে পাইনি। এবার কেউ কিছু বলে দিলেই হয় না।”